বলিউড

মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল সানি লিওনকে

মুম্বাই, ২৪ ডিসেম্বর – সানি লিওন, সাম্প্রতিক সময়ে বেশ বড় একটি নাম। জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম একজন। বিশ্বজুড়েই জনপ্রিয়তা রয়েছে তার। ২০১২ সালে বলিউডে প্রবেশ করেন এই তারকা।

তবে বলিউডে প্রবেশের আগে সানির জীবনটা একটু ভিন্নরকমই ছিল। একসময় পর্ণ সিনেমার নিয়মিত অংশ ছিলেন সানি। পর্ণ ইন্ডাস্ট্রির প্রতি নিজের ঝোঁকের কারণেই তিনি মুলত নীল জগতে পা রাখেন। তবে ভারতীয় বংশোদ্ভুত সানির পর্ণ ইন্ডাস্ট্রিতে নিজের পা রাখার মুহূর্তটি ছিল বিষাদময়। সম্প্রতি সেই স্মৃতি মনে করলেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানি প্রাপ্তবয়স্ক বিনোদন শিল্পে তার কর্মজীবনের শুরুর দিনগুলোর কথা স্মরণ করেছেন। নীল জগতে নিজের ক্যারিয়ারের শুরুতে তুমুল সমালোচনার মুখোমুখি হওয়ার কথা শেয়ার করেছেন সানি। ভারতের মানুষের প্রতিক্রিয়া কিভাবে তাকে প্রভাবিত করেছিল, সেই গল্প জানিয়েছেন। ঘৃনাভরা ব্যঙ্গ ও বিদ্রুপে অতিষ্ট হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এমনকি মৃত্যুর হুমকি পর্যন্ত দেওয়া হয়েছিল তাকে!

গ্যালাটা প্লাসকে দেওয়া একটি সাক্ষাৎকারে সানি বলেন, “আমার ক্যারিয়ারের শুরুতে যখন প্রাপ্তবয়স্ক বিনোদন শিল্পে আসি তখন আমি তীব্র ঘৃণামূলক বার্তা পেতাম। বিশেষ করে ভারতের নারগরিকরা আমাকে সর্বোচ্চ ঘৃনার বার্তা পাঠাতো। এক পর্যায়ে আমাকে হত্যার হুমকি দিয়ে মেইল করা হয়েছিল। এমন মেইল অনেক পেয়েছি যেখানে লেখা ছিল যে আমাকে মরতে হবে। মাত্র ১৯ বছর বয়সে আমি এসব দেখে এসেছি। ”

সানি আরো বলেন, “আমি কখনো ভাবিনি যে সানি লিওন হিসেবে আমি ভারতে আসতে পারবো। কারণ সকলে আমার উপরে ক্ষিপ্ত ছিল! তাদের প্রচন্ড ক্রোধকে ভয় পেতাম আমি। তবে অবশেষে এখন আমি ভারতে। আর আমি এখানেই থাকতে পছন্দ করি। ”

সানি লিওনের আসল নাম করণজিৎ কৌর। ২০১২ সালে পূজা ভাটের ‘জিসম ২’ চলচ্চিত্র দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর থেকে তিনি ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস ২’, ‘এক পাহেলি লীলা’ এবং ‘মাস্তিজাদে’-এর মতো মিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি রিয়েলিটি ডেটিং শো ‘স্প্লিটসভিলা এক্স ৪’ সঞ্চালনা করছেন সানি। ২০১১ সালে নিজের সহকর্মী ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি। এই দম্পতির তিনটি সন্তান রয়েছে। মেয়ে নিশা (যাকে ২০১৭ সালে দত্তক নেওয়া হয়েছিল) এবং যমজ ছেলে নোহ এবং আশের (২০১৮ সালে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করে)। বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে সানির হাতে। ‘শেরো’, ‘পাত্তা’, ‘রাঙ্গিলা’ নামে বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে নিয়েছেন অভিনেত্রী।

আইএ/ ২৪ ডিসেম্বর ২০২২

Back to top button