জাতীয়

বাসের ধাক্কায় গাড়ি দুমড়ে মুচড়ে আ.লীগ নেতাসহ আহত ৫

মাদারীপুর, ২৪ ডিসেম্বর – ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে বাসের ধাক্কায় প্রাইভেটকার দুমড়ে মুচড়ে আওয়ামী লীগ নেতাসহ পাঁচ জন আহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোল প্লাজায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০), যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫), আকাশ মালো (৩৫) ও আরও একজন।

এদের মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেনের অবস্থা গুরুতর বলে জানান শিবচর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, সকালে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার উদ্দেশ্যে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারযোগে রওনা দেন। এর মধ্যে দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিচ্ছিল। ওই সময় পেছন থেকে এসে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও বলেন, এসময় গাড়িতে থাকা আমাদের ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে একজনকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং চারজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. হানিফ জানান, সকালে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মহাসড়কে টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় মাওয়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারে ধাক্কা মারলে ৫ যাত্রী আহত হন। এদের মধ্যে একজন গাড়ির ভেতরে আটকা পড়েন। আমরা তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ২৪ ডিসেম্বর ২০২২

Back to top button