যশোর

যশোরে ছুরিকাঘাতে ডিপ্লোমা প্রকৌশলীকে হত্যা

যশোর, ২২ ডিসেম্বর – যশোরে দিনদুপুরে ছুরিকাঘাতে এরফান ফরাজী (২২) নামের এক তরুণকে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে শহরের কারবালা ধোপাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এরফান ফরাজী ওই এলাকার রফিকুল ইসলাম ফরাজীর ছেলে। তিনি খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে ডিপ্লোমা শেষ করেন। চাকরিপ্রত্যাশী এই তরুণ বাবার মুদি দোকানে সহকারী পরিচালক হিসেবে কাজ করতেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বিকেলে এরফান কারবালা কবরস্থনের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় তিনজন দুর্বৃত্তরা এসে তার বুকে ছুরি মেরে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক বিচিত্র মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই এরফানের মৃত্যু হয়েছে। বুকে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। এ কারণেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নারীঘটিত কোনো কারণ থাকতে পারে। এ ঘটনায় পুলিশের একাধিক দল অভিযানে আছে।

সূত্র: আমাদের সময়
আইএ/ ২২ ডিসেম্বর ২০২২

Back to top button