কানাডা

এবছরও টপ প্রডিউসার অ্যাওয়ার্ড পেলেন মনির ইসলাম

টরন্টো, ২১ ডিসেম্বর- এবছরও টপ প্রডিউসার অ্যাওয়ার্ড পেলেন টরন্টোর বিশিষ্ট রিয়েলটর-বিল্ডার মনির ইসলাম। রিম্যাক্স এইস রিয়েলটি ইনকের একজন রিয়েলটর হিসেবে তিনি দীর্ঘদিন ধরে কাজ করছেন। এছাড়াও তিনি কাস্টমস হাউজ মেকার মনির বিল্ডারস এর সিইও।

২০১৫ থেকে ২০২১, টানা সাতবার পেয়েছেন টপ প্রডিউসারসহ একাধিক অ্যাওয়ার্ড। এবারও এর ব্যতিক্রম ঘটেনি। গত ১০ ডিসেম্বর স্কারবোরো কনভেনশন সেন্টারে রিম্যাক্স এইস রিয়েলটি ইনকের আডম্বরপূর্ণ বার্ষিক গালা ডিনার অনুষ্ঠানে বিপুল সংখ্যক অতিথির উপস্থিতিতে তাকে টপ প্রডিউসার অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করে সম্মানিত করা হয়। মনির ইসলামের হাতে ট্রফি তুলে দেন শন চ্যান এমপি। সঙ্গে ছিলেন রিম্যাক্স ব্রোকার সুরেশ পালামালিঙ্গম ও রাখিস পালালিঙ্গম।

একই অনুষ্ঠানে মনির ইসলাকে চেয়ারম্যান ক্লাব অ্যাওয়ার্ড, টপ বায়িং এজেন্ট অ্যাওয়ার্ড ও আনম্যাচড ডেডিকেশন অ্যাওয়ার্ডও প্রদান করা হয়। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন মনির ইসলামের সহধর্মিনী ও রিয়েলটর মম ইসলাম। তিনি পেয়েছেন হান্ড্রেড পারসেন্ট ক্লাব অ্যাওয়ার্ড। তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন সালমা জাহিদ এমপি। উক্ত আয়োজনে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন বিজয় থানিসা লাগাম এমপিপি ।

অনুষ্ঠানে রিম্যাক্স ব্রোকার সুরেশ পালালিঙ্গম বলেন, ”এই ব্রোকারেজে জয়েন করার পর থেকেই অসাধারণ পারফরমেন্স দেখিয়েছেন মনির ইসলাম। প্রতিবছর তিনি ট্রিমেন্ডাস জব করেছেন। অন্যান্য এজেন্টদের কাছে তিনি একটি ঊদাহরণ। তিনি বিনয়ী, ট্যালেন্টেড এবং পরিশ্রমী। এককথায় তিনি একজন আইডল রিয়েলটর।”

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মনির ইসলাম বলেন, ”এই অর্জন এবং সাফল্যের মূলে আমার সকল ক্লায়েন্ট। তাদের আস্থা আর বিশ্বাসের কারণেই আমার ব্যবসা প্রসারিত হয়েছে। আমি সবসময় চেস্টা করেছি সততা আর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে। ক্লায়েন্টের স্যাটিসফেকশনই আমার বড় প্রাপ্তি। ভবিষ্যতে যাতে আরো ভালো করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।”

সূত্র: বাংলা মেইল

Back to top button