বলিউড

মালাইকার পোশাক নিয়ে রসিকতা ছেলের

মুম্বাই, ২১ ডিসেম্বর – পোশাক নিয়ে প্রায়ই কটাক্ষের মুখে পড়তে হয় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে। তার হাঁটাচলা, পোশাক সবকিছুই নিয়ে ঠাট্টা, বিদ্রুপ লেগেই থাকে নেটদুনিয়ায়। তবে কোনো কটাক্ষকে খুব বেশি পাত্তা দিতে নারাজ এই অভিনেত্রী।

৪৮ বছর বয়সেও মালাইকার মতো কর্মক্ষম তারকা বলিউড জগতে কমই রয়েছে। তবে তাতে কি, এবার ছেলে আরহানের কাছে রসিকতা মুখে পড়তে হল মালাইকাকে। রাখা ঢাক না রেখেই মাকে নিয়ে ঠাট্টা করলেন আরহান। মালাইকার পোশাকের তুলনা করলেন ন্যাপকিনের সঙ্গে।

সম্প্রতি মালাইকার শো ‘মুভিং উইথ মালাইকা’-তে দেখা যাবে ছেলে আরহানকে। সেখানেই আড্ডা মারছেন মা-ছেলে। তখন মালাইকার পরনে ছিল একটি সাদা ক্রপ টপ, তার সঙ্গে মানানসই বেইজ রঙা প্যান্ট। সেটা দেখেই হেসে ফেললেন আরহান। মায়ের পোশাককে টেবিলে রাখা ন্যাপকিনের সঙ্গে তুলনা করে। শুধু তাই নয় এর পর যা বললেন তা হয়তো মালাইকার কল্পনাতীত।

মায়ের এই পোশাক দেখে আরহান বলেন, তোমাকে পুরো জেলখানার কয়েদিদের মতো লাগছে।

মালাইকা ও আরবাজ খানের একমাত্র সন্তান আরহান। আমেরিকায় সিনেমা নিয়ে পড়াশোনা করছেন তিনি। শুধু তাই নয় করন জোহরের সঙ্গে সহকারী পরিচালকের কাজও করছেন। খান পরিবারের পরবর্তী প্রজন্ম আরহানের বলিউডে অভিষেক হবে কবে সে বিষয় নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে থাকতে স্বাচ্ছন্দ বোধ করেন আরহান।

আইএ/ ২১ ডিসেম্বর ২০২২

Back to top button