অন্যান্য

ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক ভলিবল শুরু বৃহস্পতিবার

ঢাকা, ২০ ডিসেম্বর – বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ বৃহস্পতিবার শুরু হচ্ছে ঢাকার মিরপুরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। এছাড়া বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন পুরুষ ও নারী বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ হবে ২৭ থেকে ৩০ ডিসেম্বর কক্সবাজারে।

বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ, বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ মেনস এবং উইমেন্স আন্তর্জাতিক বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপের লোগো উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম লোগো উন্মোচন করেন।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের আয়োজনে বৃহস্পতিবার শুরু হচ্ছে ৫ দিনব্যাপি ৪ জাতির বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনূর্ধ্ব-২৩ মেন্স আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো: ইউনুস জানান, ‘বাংলাদেশ, কিরগিস্তান, শ্রীলংকা ও নেপালের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট। ২২ ডিসেম্বর শুরু হয়ে ২৬ ডিসেম্বর পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট । বৃহস্পতিবার বিকাল ৩টায় টুর্নামেন্ট উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম।

একই অনুষ্ঠানে জানানো হয়, কক্সবাজার সমূদ্র সৈকতে ২৭-৩০ ডিসেম্বর পর্যন্ত ৭ দেশের ৮ দল ও ৪ দেশের ৭টি দল নিয়ে অনুষ্ঠিত হবে ৪দিন ব্যাপী বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অ-২৩ মেনস এবং উইমেন্স আন্তর্জাতিক বীচ ভলিবল চ্যাম্পিয়নশি-২০২২।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২০ ডিসেম্বর ২০২২

Back to top button