ফুটবল

দেশের পথে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা

দোহা, ১৯ ডিসেম্বর – বিশ্বকাপের ফাইনাল শেষ হয়েছে প্রায় ২০ ঘণ্টা হতে চললো। এখনো মেসিবাহিনীর কাছে যেন সবকিছু ঘোরের মত লাগছে। রুদ্ধশ্বাস ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জয়। লিওনেল মেসি পেলেন তার অধরা বিশ্বকাপ ট্রফি।

এবার বাড়ি ফেরার পালা। কেননা সেখানে যে লাখ লাখ আর্জেন্টাইন অপেক্ষা করে রয়েছে তাদের জন্য! বিশ্বকাপ শেষ করেই ছাদ খোলা বাসে পুরো দোহা সমর্থকদের সঙ্গে প্রদক্ষিণ করেছে আর্জেন্টিনার ফুটবলাররা। এর থেকেও আরো বড় উদযাপন হয়তো অপেক্ষা করছে মেসিদের জন্য।

কাতার থেকে ইতালির রোম হয়ে আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সে পৌঁছাবে তারা। সোমবার সকালবেলা তাদের বহনকারী বিমান রওনা দেয় ইতালির উদ্দেশ্যে। বর্তমানে ইতালির রোমে অবস্থান করছে মেসিরা। সেখানে কিছুক্ষণ যাত্রাবিরতির পর আবার আর্জেন্টিনার উদ্দেশ্যে রওনা করবে তাদের বহনকারী বিমান। সোমবার মধ্যরাতে বুয়েন্স আয়ার্সে গিয়ে পৌঁছানোর কথা রয়েছে মেসিদের।

ইতালিতে অবস্থানকালে মেসি বিমানে বসে বিশ্বকাপ ট্রফি হাতে একটি ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এছাড়াও নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুনারাও ছবি দিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিশ্চয়ই মেসিদের জন্য বড় বিশ্বকাপ জয়ের উদযাপন অপেক্ষা করছে যা তারা হয়ত কল্পনাতেও আনতে পারবেন না।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ১৯ ডিসেম্বর ২০২২

Back to top button