ঢালিউড

হিজাবে পূজা, নেটদুনিয়া উত্তাল

ঢাকা, ১৯ ডিসেম্বর – নতুন প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। অভিনয়ের পাশাপাশি রয়েছে তার সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ভূমিকা। এর ধারাবাহিকতায় সোমবার (১৯ ডিসেম্বর) তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা গেছে তিনি হিজাব পরে আছেন। ক্যাপশনে লেখেন, ‘নম্রতা মানবতার ফুল।’

পূজাকে এভাবে নতুন লুকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্ত অনুরাগীরা, যা ইতোমধ্যেই ভাইরাল। অনেকেই তার এই ছবির প্রশংসা করছেন।

প্রসঙ্গত, পূজা চেরি শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন-২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

পূজা শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রং, তবুও ভালোবাসি, অগ্নি চলচ্চিত্রে অভিনয় করেছেন। মারাঠি ভাষার বিপুল প্রশংসিত সৈরাট-এর ছায়া অবলম্বনে নির্মিত নূর জাহান চলচ্চিত্র দিয়ে পূজার প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ হয়।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরেক নবাগত আদৃত। তার দ্বিতীয় চলচ্চিত্র পোড়ামন ২। পরিচালক রায়হান রাফী পরিচালিত এই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত সিয়াম আহমেদ। একই বছরের নভেম্বরের শেষের দিকে দহন চলচ্চিত্রে রাফী-সিয়াম-পূজা জুটিকে পুনরায় একত্রে দেখা যায়।

এম ইউ/১৯ ডিসেম্বর ২০২২

Back to top button