ঢালিউড

তারকাদের প্রত্যাশা: মেসির হাতেই উঠবে ট্রফি

ঢাকা, ১৮ ডিসেম্বর – গোটা পৃথিবী কাতার ফুটবল বিশ্বকাপে মেতেছে। তবে বিশ্বকাপ ফুটবল খেলায় অনেক দল অংশগ্রহণ করলেও বাংলাদেশে ব্রাজিল আর আর্জেন্টিনা দলকে ঘিরে ফুটবলপ্রেমীদের উন্মাদনা একটু বেশিই।

বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকই ছিল বেশি।
ব্রাজিল কোয়ার্টারে বাদ পড়াতে তারকারা আশায় বুক বেঁধেছেন এবার বিশ্বকাপ নেবে মেসির আর্জেন্টিনাই। রোববার (১৮ ডিসেম্বর) ফাইনালে গতবারের বিশ্ব চ্যাম্পিয়ান ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। আজকের ফাইনাল ম্যাচ নিয়ে বলেছেন শোবিজের আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা।

অভিনেতা জাহিদ হাসান: আর্জেন্টিনা দলের বড় গুণ হচ্ছে, তারা হোঁচট খেলে আবার কীভাবে ঘুরে দাঁড়াতে হয় তা ভালো করে জানে। যে কারণে দলটির কোনো খেলাকে চাপ মনে করি না। নিজেদের সেরাটা দিয়েই আর্জেন্টিনা ফাইনালে পৌঁছেছে। ফাইনাল ম্যাচেও জয় নিয়ে মাঠ ছাড়বে আমার প্রিয় দল। আমার বিশ্বাস মেসি এবার বিশ্বকাপের আনন্দে আর্জেন্টিনা সমর্থকদের ভাসাবেন।

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ: দারুণ ছন্দে রয়েছে প্রিয় দল আর্জেন্টিনা। লিওনেল মেসি বিরল এক খেলোয়াড়। তার খেলা ফুটবলপ্রেমীদের মুগ্ধ করে। আশা করছি, আর্জেন্টিনার জন্য স্মরণীয় বিশ্বকাপ হবে এটি। আমার চাওয়া, মেসির হাতে উঠুক এবারের চ্যাম্পিয়ন ট্রফি।

চিত্রনায়ক সিয়াম আহমেদ: আমি চাই মেসির হাতেই এবার ট্রফিটা উঠুক। কারণ এতদিন তিনি আমাদের এন্টারটেইন করে এসেছেন তার জাদুকরী খেলা দিয়ে। এটা তার শেষ বিশ্বকাপ। অবশ্যই তার হাতে বিশ্বকাপ ট্রফি আসবে এটা আমার আত্মবিশ্বাস।

চিত্রনায়িকা পরীমণি: অবশ্যই আর্জেন্টিনা মানে মেসির হাতে ট্রফি দেখতে চাই। সব দলকে হারিয়ে তিনি ফাইনালে এসেছেন, এটুকুতে হারতেই পারেন না। মেসি অনেকটা আমার মতো। সকল বাধা বিপত্তি উতরে অটল থাকেন। এবার ট্রফি মেসির।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী: সবার একটাই প্রশ্ন- কোন দল সমর্থন করি। আমি আসলে ফুটবল ভালো বুঝিই না। তাই যে দল জিতে যায় তাদের সাথেই বিজয় উল্লাস করি। এখন ফাইনালে ফ্রান্স আর আর্জেন্টিনা খেলবে। মনের মধ্যে একটা সফট কর্ণার আছে মেসির জন্য। তার হাতেই মনে হয় এবার ট্রফি যাবে। তবে ফ্রান্সকে হিসেবের বাইরে রাখা যায় না।

চিত্রনায়িকা পূজা চেরি: আমি আর্জেন্টিনার অন্ধভক্ত। প্রতিটি খেলা দেখেছি। প্রতিটি গোলেই আনন্দে ভেসেছি। আর সেই অনুভূতি ভাগ করে নিয়েছি বন্ধুদের সঙ্গেও। কাতার বিশ্বকাপটি নিজের প্রিয় খেলোয়াড় মেসির হাতিই উঠবে বলে বিশ্বাস করি।

চিত্রনায়িকা শবনম বুবলী: যোগ্যরা তার প্রাপ্ত সম্মান পাবে এটাই তো নিয়ম। মেসি বর্তমান ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড়। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত তার। যোগ্য লোকের হাতেই এবারের ট্রফি উঠুক এই প্রত্যাশাই করব।

চিত্রনায়ক নিরব হোসেন: আর্জেন্টিনার কোনো খেলা মিস করিনি। প্রতিটি ম্যাচই তারা ভালো খেলেছে। প্রতিটি ম্যাচেই মেসি ম্যাজিক ছড়িয়েছে। এবার ফাইনালে তার ম্যাজিক দেখার অপেক্ষায় আছি। ফ্রান্স ভালো টিম। তবে আমার বিশ্বাস ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনাই এবার চ্যাম্পিয়ন হবে। আর বিশ্বকাপ শোভা পাবে মেসির হাতে। কোটি কোটি ভক্তের সঙ্গে আমারও এটা চাওয়া।

চিত্রনায়ক ইমন: ফ্রান্স ভালো দল এটা নিয়ে সন্দেহ নেই। তবে আর্জেন্টিনার কাছে তারা কিছুই না। এমবাপ্পে ভালো খেলোয়াড়, তবে আমাদের মেসি ছাড়াও আছে মার্টিনেজ, আলভারেজ, ডি মারিয়ারা। ফ্রান্সের খেলায় গতি অনেক। তারা শেষবার বিশ্বকাপ জিতেছে, এটাও সত্য। তবে কাপটা এবার আর্জেন্টিনারই। এবার পুরো আর্জেন্টিনা দল মেসিকে কাপটা দেওয়ার প্রতিজ্ঞা করেছে। আর সেটা দিয়েই ছাড়বে বলে আমার বিশ্বাস। প্রথম ম্যাচে হেরে আর্জেন্টিনা যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, সেটা দেখার মতো। টানা জিততে থাকা দলটিকে হারানো সহজ হবে না। কাপ জেতার জন্য আর্জেন্টিনাকে অগ্রিম অভিনন্দন।

অভিনেত্রী মানসী প্রকৃতি: আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। আর্জেন্টিনার খেলার মধ্যে ভিন্ন কিছু রয়েছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। মেসি তো দুর্দান্ত খেলে। আশা করছি, মেসির হাতেই উঠবে এবারের বিশ্বকাপ।

অভিনেতা সজল: আমি মূলত ব্রাজিলের সমর্থক। কিন্তু আমার দ্বিতীয় প্রিয় দল আর্জেন্টিনা। তাই ফাইনালে আমি মেসিবাহিনীকে সমর্থন করছি। কয়েকজন কাছের বন্ধুবান্ধব ও আত্মীয়ের সঙ্গে বসে খেলা দেখব বলে পরিকল্পনা করেছি।

কণ্ঠশিল্পী ইমরান: আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনার ভক্ত। প্রিয় খেলোয়াড় মেসির প্রাপ্তির ঝুলিতে সবই দেখেছি, শুধু একটি বিশ্বকাপ ছাড়া। এবার সেই অপূর্ণতা ঘুচিয়ে নেওয়ার স্বপ্ন আমার, আমাদের। আমার বিশ্বাস আর্জেন্টিনা জিতবে।

এছাড়াও অভিনেত্রী দীপা খন্দকার মৌসুমী হামিদ, নাবিলা ইসলাম, নাদিয়া আহমেদ, অভিনেতা সিদ্দিক, চিত্রনায়ক জায়েদ খান, কণ্ঠশিল্পী কিশোর পলাশ, এম আই মিঠু, চিত্রনায়িকা আঁচল, তানহা তাসনিয়া, মৌ খান আর্জিন্টিনার সমর্থক। তাদের চাওয়াও এবারের ট্রফি মেসির হাতেই উঠুক প্রমুখ।

আইএ/ ১৮ ডিসেম্বর ২০২২

Back to top button