বলিউড

অসুস্থতার কথা জানালেন শাহরুখ

মুম্বাই, ১৮ ডিসেম্বর – বলিউড বাদশা শাহরুখ খানের আসছে সিনেমা ‘পাঠান’কে ঘিরে আলোচনা-সমালোচনা বেড়েই চলছে। শুধু তাই নয় সিনেমাটির নিয়ে অভিযোগ থানায় পর্যন্ত গড়িয়েছে। তবে শাহরুখ এ নিয়ে কোনো কিছুই ভাবছেন না। তবে এতো সব আলোচনা-সমালোচনার মধ্যে মন খারাপের কথা হচ্ছে, শাহরুখ নিজে তার অসুস্থতার কথা জানিয়েছেন।

১৭ ডিসেম্বর ১৫ মিনিটের জন্য টুইটারে আসেন শাহরুখ। এ সময় তার ভক্তদের সঙ্গে কথা বলেন তিনি। অল্পসময়ের মধ্যে তিনি সবার বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন। এক ভক্ত এ সময় শাহরুখের ‘খাদ্যাভাস’ নিয়ে প্রশ্ন করেন। এ সময় নিজের অসুস্থতার কথা জানান শাহরুখ। হিন্দুস্তান টাইমসের সংবাদে এমনটাই জানা গেছে।

বলিউড বাদশা এ সময় জানান, তিনি এক ধরনের ইনফেকশনে আক্রান্ত। এ কারণে বাইরের কোনো ধরনের খাবার তিনি খান না। এখন শুধু ডাল, ভাত দিন পার বরছেন। শারুখের এই অসুস্থতার খবর শুনে চিন্তিত তার ভক্তরা।

প্রিয় নায়কের এই অসুস্থতার কথা শুনে এক ভক্ত লিখেছেন, ‘নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন, একসঙ্গে এত কিছু চলছে, প্রচার, শুটিং দয়া করে নিজের যত্ন নিন।’অন্যদিকে আরেক অনুরাগী লিখেছেন, ‘বিশ্রাম নিন, খাওয়া-দাওয়া ঠিক করে করুন।’তবে শাহরুখের এখন সম্পূর্ণ মনোযোগ তার ‘পাঠান’ সিনেমার প্রমোশন নিয়ে।

আইএ/ ১৮ ডিসেম্বর ২০২২

Back to top button