ঢালিউড

মানুষ হিসেবে তিনি অসাধারণ, আমি মুগ্ধ

ঢাকা, ১৭ ডিসেম্বর – ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। আর এই বিশ্বকাপ নিয়ে সাধারণ জনগণের মতো তারকাদের আগ্রহের যেন কমতি নেই। তারকাদের মধ্যেও কেউ আছেন ব্রাজিলের সমর্থক আবার কেউ বা আর্জেন্টিনার। এবারের ফুটবল বিশ্বকাপে অন্যান্য অনেক তারকার মতো ব্রাজিলের সমর্থক ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। কিন্তু ক্রোয়েশিয়ার কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। এ কারণে বেশ কষ্টও পেয়েছেন এই চিত্রনায়িকা। ব্রাজিল তো নেই তাহলে এখন কাকে সমর্থন দিচ্ছেন বুবলী।

বিষয়টি জানালেন এই চিত্রনায়িকা নিজেই। বুবলী জানান, যোগ্যরা তার প্রাপ্ত সম্মান পাবে এটাই তো নিয়ম। মেসি বর্তমান ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড়। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্ত তার। তার মত যোগ্য লোকের হাতেই এবারের ট্রফি উঠুক এই প্রত্যাশাই করবো।শুধু বুবলী নন, বিশ্বের কোটি কোটি ভক্তই চান বিশ্বকাপটা এবার মেসির হাতেই উঠুক। ৩৬ বছর পর আর্জেন্টিনা জিতুক তাদের তৃতীয় বিশ্বকাপ।০

এসময় মেসির প্রশংসায় এই চিত্রনায়িকা আরো বলেন, শুধু খেলোয়াড় হিসেবে নয়; গণমাধ্যমের বরাতে যতটা জেনেছি তাতে মনে হয়েছে মানুষ হিসেবেও তিনি অসাধারণ। বিশ্ব তারকা হয়েও দারুণ বিনয়ী তিনি। তার খেলার মাঠে তার বিনয়ের প্রমাণ মেলে। মেসির এই দিকটা আমাকেও মুগ্ধ করে। তাই খুব করেই চাই এই মেসির হাতেই বিশ্বকাপ ট্রফি উঠুক।তিনি বলেন, ক্রোয়েশিয়ার সঙ্গে কী অসাধারণ খেলল আর্জেন্টিনা। কী অসাধারণ খেললেন মেসি। কী দারুণভাবে আলভারেজকে গোল বানিয়ে দিয়ে গোল করালেন। আমার বিশ্বাস এই আর্জেন্টিনা ট্রফি নেবেই।

আইএ/ ১৭ ডিসেম্বর ২০২২

Back to top button