বলিউড

গোপনে বিয়ে করেছেন এই অভিনেত্রী

মুম্বাই, ১৬ ডিসেম্বর – গোপনে বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। মুম্বাইয়ের কাছে পাহাড়ি এলাকা লোনাভালাতেই সাদামাটাভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ অভিনেত্রী। বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে অভিনেত্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসে। এরপরই শুরু হয় বিয়ের পাত্র নিয়ে আলোচনা। অবশেষে সামনে এলেন দেবলীনার স্বামী।

তারাকদের বিয়ের খবর নিয়ে ভক্তরা ভীষণ কৌতূহলী থাকেন। বিয়ের আগেই অনেক কিছু জানেন তারকাদের অনুরাগীরা। তবে দেবলীনা ঘুণাক্ষরেও কাউকে কিছু জানতে দেননি। বিগ বসের ঘরে দেবলীনাকে বলতে শোনা গিয়েছিল তার বয়ফ্রেন্ডের কথা, কিন্তু কে সেই ব্যক্তি? মুখ ফুটে বলেননি অভিনেত্রী। এত দিনের গোপনীয়তার পর নিজের ‘সোনু’কে সামনে আনলেন তিনি।

জানা গেছে, দেবলীনা নিজের জিম ট্রেনার শেহনাওয়াজ শেখের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন। ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সারলেন অভিনেত্রী। তবে শোবিজের কেউ ছিলেন না। কেনো এতো গোপনে তিনি বিয়ে করেছেন সে সম্পর্কে কাউকে কিছু জানাননি। হাতে শাঁখা-পলা, পরনে লাল শাড়ি, হিরার হার, ছোট মঙ্গলসূত্র গলায়। বিয়ের পর নিজের স্বামীর সঙ্গে এই লুকেই প্রকাশ্যে আসেন দেবলীনা। স্বামী শেহনওয়াজ সম্পর্কে দেবলীনা সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, হ্যাঁ, আমি চিরকালের জন্য তোমার হলাম, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো কাউকে পেতাম না। আমার সব কষ্টের জবাব তুমি। তোমাকে খুব ভালোবাসি সোনু।

দেবলীনার আরও লেখেন, আপনাদের সবার সামনে আড়ালে থাকা রহস্যময় সঙ্গী। পরিচয় করে নিন সোনুর সঙ্গে। আপনাদের সবার জামাইবাবু।

উল্লেখ্য,‘গোপীবহু’-র চরিত্রের জন্য সবার কাছে পরিচিত দেবলীনা। ভারতের আসামের মেয়ে তিনি। শুরুটা হয়েছিল নাচের একটি রিয়েলিটি শোর মাধ্যমে। তারপর ধারাবাহিকের কাজ শুরু করেন তিনি। ‘বিগ বস-১৩’- এর ঘরে অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন দেবলীনা।

আইএ/ ১৬ ডিসেম্বর ২০২২

Back to top button