বলিউড

এবার মদের ব্যবসায় শাহরুখের ছেলে আরিয়ান

মুম্বাই, ১৩ ডিসেম্বর – বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আবারও আলোচনায় এসেছেন। এবার তিনি মদের ব্যবসায় নেমেছেন বলে ‘হিন্দুস্তান টাইমস’-এর খবরে জানা গেছে। তিনি যৌথভাবে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে বিশ্বের বৃহত্তম একটি মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষরও করেছেন।

মদের এ ব্র্যান্ডটি বাজারে আসার পর ব্রাউন স্পিরিটস (হুইস্কি) বাজারে নিয়ে আসবেন তারা। এজন্য স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন। ভারতে বাজারজাত করার জন্য এ প্রতিষ্ঠানিট বিশ্বের বৃহত্তম একটি মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

শাহরুখ খানের ছেলে আরিয়ান এ বিষয়ে বলেন, ‘বর্তমানে এর বড় একটি বাজার রয়েছে। যেহেতু চাহিদা আছে সুতরাং ব্যবসারও সুযোগ রয়েছে। তাই এই সুযোগটি আমরা কাজে লাগাতে চাই।’

স্ল্যাব ভেঞ্চার্স ভারতের বিত্তশালী বা আর্থিকভাবে সচ্ছল ক্রেতাদের কথা চিন্তা করে তৈরি হচ্ছে। অন্যদিকে এতে ভিন্নতা আনার পরিকল্পনাও করা হচ্ছে। যার মধ্যে অ্যালকোহলমুক্ত পানীয়, পোশাক এবং আনুষঙ্গিক জিনিসপত্রও আরিয়ান বাজারজাত করবেন বলে জানা গেছে।

আইএ/ ১৩ ডিসেম্বর ২০২২

Back to top button