বলিউড

খালি গায়ে মাইনাস ৭ ডিগ্রি তাপমাত্রায় টাইগার

মুম্বাই, ১৩ ডিসেম্বর – হাঁটার পথ শুভ্র তুষারে ঢাকা। গাছের পাতায়ও জমেছে তুষার। জমে থাকা তুষার মারিয়ে হেঁটে যাচ্ছেন অভিনেতা টাইগার শ্রফ। তার পরনে কখনো সাদা রঙের তোয়ালে, উর্ধাঙ্গ পুরোপুরি বস্ত্রহীন। ইনস্টাগ্রামে টাইগার একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন লুকে দেখা যায় তাকে।

আপাতদৃষ্টিতে সবই ঠিক আছে। কিন্তু ভিডিওর ক্যাপশন পড়লে অনেকের চোখ বিস্ময়ে কপালে উঠে যাবে। কারণ তিনি লিখেছেন— ‘মাইনাস ৭ ডিগ্রি তাপমাত্রাও আমাকে শায়েস্তা করতে পারেনি।’

শারীরিক ফিটনেস ও মার্শাল আর্টের জন্য টাইগারের দারুণ খ্যাতি রয়েছে। এতটা ঠান্ডায় সুঠাম দেহের টাইগারকে দেখে প্রশংসায় পঞ্চমুখ তার নারী ভক্তরা। এ অভিনেতার ইনস্টাগ্রামের ভিডিওর কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে প্রশংসাসূচক মন্তব্য।

টাইগার অভিনীত মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গণপথ: পার্ট-১’। এ সিনেমার শুটিং করতে গিয়েও বাম চোখে আঘাত পেয়েছিলেন তিনি। সিনেমাটিতে টাইগার শ্রফকে একজন বক্সারের ভূমিকায় দেখা যাবে। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। সিনেমাটিতে টাইগারের সঙ্গে জুটি বেঁধেছেন কৃতি স্যানন। এখনো সিনেমাটির মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি।

বলিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে দিশা পাটানির সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে গেছে টাইগার শ্রফের। খবর অনুযায়ী, ৬ বছর প্রেমের সম্পর্কে থাকার পর দুজনে নাকি ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন! যদিও এ ব্যাপারে মুখ খুলেননি দিশা কিংবা টাইগার।

এম ইউ/১৩ ডিসেম্বর ২০২২

Back to top button