ক্রিকেট

বিয়েবার্ষিকীতে শিশিরকে নিয়ে যা বললেন সাকিব

ঢাকা, ১২ ডিসেম্বর – ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাংলাদেশ ক্রিকেট দলের সুপারস্টার সাকিব আল হাসান। এ সুপার কাপলের বিয়ের সেই ম্যাজিক্যাল তারিখের (১২.১২.১২) দশ বছর পূর্তি ছিল আজ সোমবার। ১০ম বিবাহবার্ষিকীতে শিশিরকে নিয়ি আবেগী স্ট্যাটাস দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

বিশেষ দিনটিতে অজস্র শুভাকাঙ্ক্ষীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শিশির। দুজনের একসঙ্গে পথচলার ১০ বছর পূর্তির দিনে স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়েছেন সাকিব।

তিনি লেখেন- অসীম ভালোবাসা, যত্ন, উদারতা এবং ত্যাগের এক দশকজুড়ে তুমি আমাকে জড়িয়ে রেখেছ। আমাদের ভালোবাসা আমাদের সবচেয়ে মূল্যবান এবং বিস্ময়কর সন্তান দিয়েছে, যা কোনো বাবা-মা স্বপ্ন দেখতে পারেন! শুভ বিবাহবার্ষিকী।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষপর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

সাকিব-শিশির এ যাবতকাল বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতি। বিশ্বের আকর্ষণীয় ক্রিকেটার দম্পতিও। এ জুটির সংসারে রয়েছে দুটি কন্যা আর একটি ছেলেসন্তান।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বর্তমান অলরাউন্ডার র‌্যাকিংকিংয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে শীর্ষেই আছেন সাকিব। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলের নেতৃত্ব সামলাচ্ছেন তিনি।

সূত্র: যুগান্তর
আইএ/ ১২ ডিসেম্বর ২০২২

Back to top button