জাতীয়

সাভারে আওয়ামী লীগের জনসভা শুরু

শামসুজ্জামান শামস ও গোবিন্দ আচার্য্য

ঢাকা, ১০ ডিসেম্বর – সাভারের রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে।পূর্বনির্ধারিত সময় অনুসারে বেলা ২ টায় সমাবেশ শুরু হয়। এর আগে সমাবেশে যোগ দিতে দেড়টার পর থেকে সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকার নেতা-কর্মীরা বিক্ষিপ্ত মিছিল নিয়ে মাঠে উপস্থিত হচ্ছেন। এসময় তারা বিএনপি ও জামায়াত বিরোধী স্লোগান দিতে থাকেন।

‘বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে’ এই জনসভার আয়োজন করেছে সাভার ও ধামরাই উপজেলা এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে শুরু হওয়া এ জনসভায় ঢাকা জেলা ছাত্রলীগ, সাভার, আশুলিয়া ছাত্রলীগের নেতা-কর্মীরা বক্তব্য দিচ্ছেন। জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, বাহাউদ্দিন নাছিম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী এনামুর রহমান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের উপস্থিত থাকার কথা রয়েছে।

ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমদ বলেন, বিএনপি ঢাকায় সমাবেশ করছে। আমরা আমাদের মতো শান্তিপূর্ণভাবে জনসভা করছি। এটি পাল্টাপাল্টি কোনো সমাবেশ নয়।

সূত্র: সমকাল
আইএ/ ১০ ডিসেম্বর ২০২২

Back to top button