জাতীয়

সাভারে আ. লীগের জনসভায় আসছেন নেতাকর্মীরা

সাভার, ১০ ডিসেম্বর – সাভারের রেডিও কলোনি মাঠে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত আওয়ামী লীগের বিশাল জনসভায় দলে দলে মিছিল নিয়ে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১টা থেকে দলে দলে মিছিল নিয়ে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিছিল নিয়ে জনসভা স্থলে আসতে দেখা যায়।

সকাল থেকেই জনসমাবেশের মাঠে উপস্থিত হতে দেখা গেছে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনসহ স্থানীয় অন্যান্য নেতারা।

সমাবেশের বিষয়ে আলহাজ্ব বেনজির আহমেদ বলেন, আমরা আজকের সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে। এ সমাবেশে উপস্থিতির মাধ্যমে আমরা প্রমাণ করতে চাই দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল। জনসমাবেশে কয়েক লক্ষ মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে।

সাভার উপজেলা আওয়ামী লীগ, ধামরাই উপজেলা আওয়ামী লীগ, সাভার পৌর আওয়ামী লীগ ও আশুলিয়ায় থানা আওয়ামীলীগের আয়োজনে এ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সমাবেশে উপস্থিত থাকার কথা রয়েছে।

এছাড়া অন্যান্য অতিথিদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ অন্যান্য নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

আয়োজিত সমাবেশটি দুপুর ২টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলবে বলে জানিয়েছেন সমাবেশের আয়োজকরা।

সূত্র: বাংলানিউজ
আইএ/ ১০ ডিসেম্বর ২০২২

Back to top button