বলিউড

সুশান্তের স্মৃতি ভুলে নতুন প্রেমে আলোচিত সেই রিয়া

মুম্বাই, ০৯ ডিসেম্বর – ২০২০ সালের ১৪ জুন আচমকাই বলিউডের উঠতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর আসে। নিজ বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আলোচনায় উঠে আসে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ী করেন।

সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়াকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। ওই মামলায় প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। পরে জামিনে ছাড়া পান তিনি। এরপর বহুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন।

জেল থেকে ফেরার পরও সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনো পোস্ট করেননি। গত২১ জানুয়ারি ছিল সুমান্তের ৩৬তম জন্মদিন। দিনটিতে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেন রিয়া। সুশান্তের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন তিনি। অতীতের সোনালি স্মৃতি শেয়ার করে রিয়া লেখেন, ‘খুব মিস করছি তোমায়।’তবে প্রয়াত প্রেমিকের স্মৃতি ভুলতে বসেছেন রিয়া। শোনা যাচ্ছে, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন এই বাঙালি অভিনেত্রী।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, অভিনেত্রী সীমা সাজেদের ভাই বান্টি সাজেদের সঙ্গে প্রেম করছেন রিয়া। নতুন সম্পর্কের ব্যাপারে গোপন রাখতে চাইলেও পারেননি।

গত ৭ অক্টোবর ছিল বান্টি সাজেদের জন্মদিন। তার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন রিয়া। তখনো তাদের সম্পর্ক আঁচ করা না গেলেও কিছুদিন পর ঠিকই ফাঁস হয়ে যায় তাদের প্রেমের খবর।

তবে মাদক মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে নিজেকে আড়ালে রাখছেন রিয়া। গণমাধ্যমের সঙ্গেও খুব একটা কথা বলেন না। ফলে নতুন সম্পর্কের বিষয়ে এখনো তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রিয়া চক্রবর্তীকে সর্বশেষ দেখা যায় ‘চেহরে’ সিনেমায়। ওই ছবিতে তার সঙ্গে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। তবে মাদককাণ্ডের পর রিয়াকে নতুন কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি।

আইএ/ ০৯ ডিসেম্বর ২০২২

Back to top button