বলিউড

সালমান খানের নতুন প্রেমের গুঞ্জন

মুম্বাই, ০৯ ডিসেম্বর – বলিউড তারকা ‘সালমান খান’ আর ‘প্রেম’ যেন সমার্থক শব্দ! এখন পর্যন্ত সালমান যে কত বার কত নায়িকার প্রেমে পড়েছেন তার কোনো ইয়াত্তা নেই। কিন্তু কোথাও তিনি থিতু হতে পারেননি। শুধু প্রেম করেই চলেছেন, এখনও বিয়ের পিঁড়িতে বসা হলো না তার।

আবারও সালমানের প্রেমে পড়ার গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউডের হাওয়ায় ভাসছে সালমান তার হাঁটুর বয়সী এক মেয়ের পড়েছেন। আকণ্ঠ ডুবে আছেন তার প্রেমে। হৃদয় দেয়া-নেয়ার খেলায় মজে আছেন ভাইজান।

কেউ কেউ বলেন, সালমান খানের জীবন তার ছবির মতোই বর্ণিল। সত্যিই যেন তাই। আপাতত প্রেমের জোয়ারে গা ভাসাচ্ছেন ৫৬ বছর বয়সী এ নায়ক। শোনা যাচ্ছে, সহকর্মী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সালমান। তার সঙ্গেই আপাতত দিন কাটছে নায়কের। তবে খুব সচেতনভাবেই নাকি সম্পর্কের কথা আড়ালে রাখছেন তারা।

সালমানের সঙ্গে এরই মধ্যে স্ক্রীন শেয়ার করেছেন পূজা। ‘কিসিকা ভাই কিসিকা জান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের। শোনা যাচ্ছে, সালমানের প্রযোজনা সংস্থার সঙ্গে আরও দুটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

উল্লেখ্য, দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ পূজা। বলিউডেও একাধিক ছবি করেছেন। ব্যক্তিগত জীবনকে বরাবরই আড়ালে রেখেছেন এই অভিনেত্রী। তাতেও চাপা থাকল না নতুন প্রেমের গুঞ্জন! তবে এ নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ দুই তারকা। বরং তারা প্রেমেই মেতে থাকতে চাচ্ছেন।

এম ইউ/০৯ ডিসেম্বর ২০২২

Back to top button