বলিউড

রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না রণবীর

মুম্বাই, ০৯ ডিসেম্বর – বলিউড অভিনেতা রণবীর কাপুর। রোমান্টিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন তিনি। ‘বরফি’ সিনেমায় গালে টোলপড়া মিষ্টি হাসিতে মাত করেছিলেন লাখ নারী ভক্তের মন। কিন্তু সেই রণবীর রোমান্টিক সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা দিলেন।

কয়েক দিন আগে সৌদি আরবের জেদ্দায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেন রণবীর। সেখানে তার পরবর্তী সিনেমা, হলিউড প্রজেক্টসহ নানা বিষয়ে কথা বলেন। এ সময় জানান, লাভ রঞ্জনের পরবর্তী সিনেমায় কাজ করবেন রণবীর। এটি রোমান্টিক-কমেডি ঘরানার সিনেমা। কিন্তু এরপর এই ঘরানার সিনেমায় তাকে আর দেখা যাবে না।

কারণ ব্যাখ্যা করে ৪০ বছর বয়েসী রণবীর কাপুর বলেন—‘এটাই হয়তো আমার শেষ রোমান্টিক-কমেডি সিনেমা। কারণ আমার বয়স বাড়ছে।’ বাবা হওয়ার পর নিজের মধ্যে কতটা পরিবর্তন হয়েছে? এ প্রশ্নের উত্তরে রণবীর কাপুর বলেন, ‘এখন ভাবছি কেন এত সময় নিলাম। আরো আগে বাবা হওয়া উচিত ছিল।’

নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়ে রণবীর কাপুর বলেন, ‘আমার বাচ্চার বয়স যখন ২০ বছর হবে, তখন আমার বয়স হবে ৬০। আমি কি আমার সন্তানের সঙ্গে ফুটবল খেলতে পারব? ওদের সঙ্গে দৌড়াতে পারব?’

কিছুদিন আগে বাবা-মা হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পতি। মেয়েকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। পাশাপাশি সিনেমার কাজ নিয়েও নানামুখী কার্যক্রম অব্যাহত রেখেছেন।

রণবীর অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমায় প্রথমবার স্ত্রী আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর। মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে ‘ব্রহ্মাস্ত্র’। প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। গত ৯ সেপ্টেম্বর মুক্তি পায় এটি।

আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। হিন্দির পাশাপাশি সিনেমাটি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পায় এটি।

এম ইউ/০৯ ডিসেম্বর ২০২২

Back to top button