জাতীয়

রাজধানীতে বিশেষ অভিযানে গ্রেফতার ২৫৫

 

ঢাকা, ০৫ ডিসেম্বর – রাজধানীতে পরিচালিত বিশেষ অভিযানে ২৫৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, রাজধানীতে পরিচালিত পুলিশের বিশেষ অভিযানে ২৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযান চলমান রয়েছে।

ফারুক হোসেন জানান, ঢাকার আদালত থেকে দণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি আসামি ছিনিয়ে নেওয়ার প্রেক্ষাপট বিবেচনা ও মহান বিজয় দিবস, বড়দিন এবং থার্টি ফাস্ট নাইট উদযাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চলমান অভিযানের পাশাপাশি ১-১৫ ডিসেম্বর বিশেষ অভিযান পরিচালনার নির্দেশ দেয় পুলিশ সদর দপ্তর।

এরই ধারাবাহিকতায় ডিএমপির ৫০টি থানা ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে রোববার (৪ ডিসেম্বর) বিকেল পর্যন্ত ৪৭২ জন ও সোমবার সন্ধ্যা পর্যন্ত ২৫৫ জন গ্রেফতার হয়। এ পর্যন্ত ৭২৭ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে অনেকে পরোয়ানাভুক্ত আসামি। এছাড়া মাদক, দণ্ডপ্রাপ্ত, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ছিনতাইকারীসহ নানা অপরাধে জড়িতরাও রয়েছে।

এর আগে রোববার সকালে ডিএমপির এ মুখপাত্র বলেন, শনিবার (৩ ডিসেম্বর) রাজধানীর আবাসিক হোটেল ও বিভিন্ন এলাকায় যে অভিযান পরিচালনা করা হয়েছে তা আমাদের নিয়মিত রুটিন ওয়ার্ক। এ অভিযানে প্রায় শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ রয়েছে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/০৫ ডিসেম্বর ২০২২

 

Back to top button