ঢাকা

খেলা দেখছিলেন শাতিল, ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করে বন্ধু

ঢাকা, ০৫ ডিসেম্বর – রোববার সন্ধ্যায় টিভিতে বাংলাদেশ-ভারতের ক্রিকেট খেলা দেখছিলেন এইচএসসি পরীক্ষার্থী আশফাকুর রহমান চৌধুরী শাতিল (১৯)। এসময় তাকে বারবার ফোন করে বাইরে যেতে বলেন তার দুই বন্ধু রোকন ও রকি। দ্রুত খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যায় শাতিল।

কিছুক্ষণ পর বাসায় খবর পৌঁছে শাতিলকে কে বা কারা ছুরিকাঘাত করেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজধানীর মধ্যবাড্ডা এলাকার ডিআইটি প্রজেক্টের ১৩ নম্বর রোডে রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের মা আফরোজা বেগম এ তথ্য জানান। তিনি বলেন, ‘রোকনের সঙ্গে রকির পূর্ব-শত্রুতা ছিল। তাদের দুজনের শত্রুতার মধ্যে পড়ে আমার ছেলেটাকে খুন করলো। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।’

নিহত শাতিল ঢাকার দোহারের জয়পাড়া চৌধুরীবাড়ি এলাকার মনিরুজ্জামান চৌধুরী সজলের ছেলে। তিনি পরিবারের সঙ্গে মেরুল বাড্ডার ১১ নম্বর রোডের ১৯ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন। দুই ভাই-বোনের মধ্যে শাতিল বড়। শাতিল বিএম কলেজের শিক্ষার্থী ছিলেন।

এদিকে, এ ঘটনায় শোয়াইব (১৯) নামে আরেকজনও গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সূত্র: জাগো নিউজ
আইএ/ ০৫ ডিসেম্বর ২০২২

Back to top button