বলিউড

আমির খান নিখুঁতভাবে সবকিছু করেন

মুম্বাই, ৪ ডিসেম্বর – বলিউডের সবচেয়ে সফল ও সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের মধ্যে কাজলের নাম সবসময় শীর্ষস্থানেই থাকবে। নব্বই দশকের সাড়া জাগানো অভিনেত্রী কাজল এখনো ভক্তদের কাছে সমান জনপ্রিয়। বলিউডে কাজল বেশ কিছু আইকনিক সিনেমার জন্য বিখ্যাত। শাহরুখের সাথে তাঁর জুটিকে বলিউডের একশ বছরের সেরা জুটি হিসেবেও বিবেচনা করা হয়।

তবে শাহরুখ ছাড়াও আমির, অজয় ও সালমানের সঙ্গে তাঁর জুটি বেশ জনপ্রিয় ছিল।

আমিরের সঙ্গে সর্বশেষ ২০০৬ সালে জুটি বেধে কাজ করেছেন কাজল। তাদের অভিনীত ‘ফানা’ সিনেমাটি সেই বছরের অন্যতম ব্যবসাসফল একটি সিনেমা ছিল। এরপর আর একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি এই তারকা জুটির। তবে এবার দীর্ঘ ১৬ বছর পর ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে তাদের। কাজলের আসন্ন চলচ্চিত্র ‘সালাম ভেঙ্কি’তে রয়েছেন আমির খানও।

সম্প্রতি পিঙ্কভিলার সাথে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে আমির খানের সাথে কাজ করা এবং একজন অভিনেতা হিসাবে আমিরের সেরা গুণ সম্পর্কে কথা বলেছেন কাজল। আমির সম্পর্কে তিনি বলেন, “আমি সত্যিই একজন অভিনেতা হিসেবে তাকে শ্রদ্ধা করি। আমি মনে করি একজন অভিনেতা হিসেবে তাঁর সম্পর্কে সবচেয়ে বড় বিষয় হল যে তিনি কোনোভাবে ম্যানেজ করে ফেলেন সবকিছু। তিনি খুব কঠোর পরিশ্রম করেন। তিনি নিখুঁতভাবে সবকিছু করেন। ”

কাজন আরো বলেন, “আমিরের বিষয়ে সবচেয়ে দারুণ বিষয় হচ্ছে, তাঁর নিজস্ব ধাঁচের কোনো সিনেমা নেই। এমন কোনো ‘আমির’ ক্যাটাগরি টাইপ কিছু নেই যা আপনি প্রতিটি সিনেমায় খুঁজবেন। তাঁর সিনেমা মানেই ভালো সিনেমা। প্রতিটি সিনেমাতেই নতুনত্বের ছাপ। তিনি বার বার নিজেকেই ছাপিয়ে যান। তিনি খুব কঠোর পরিশ্রম করেন। ”

কাজলের আসন্ন চলচ্চিত্র ‘সালাম ভেঙ্কি’তে আমির খানের ভূমিকা নিয়েও কথা বলেছেন কাজল। এ বিষয়ে তিনি বলেন, “আমি খুব বেশি কিছু বলতে চাই না। তবে তিনি সিনেমাটিতে একেবারেই অসাধারণ কাজ করেছেন। তাঁর উপস্থিতি আমাদের জন্য দারুণ কিছু ছিল। ”

সম্প্রতি কাজলের আসন্ন চলচ্চিত্র ‘সালাম ভেঙ্কি’র ট্রেলার মুক্তি পেয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমার নির্মাতা রেবতী ‘সালাম ভেঙ্কি’ পরিচালনা করেছেন। এতে কাজলের সঙ্গে অভিনয় করেছেন বিশাল জেঠওয়া, যিনি ‘মার্দানি-২’ সিনেমায় রানি মুখার্জির বিপরীতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। ‘সালাম ভেঙ্কি’তে আরো রয়েছেন রাহুল বোস, অহনা, প্রকাশ রাজ, প্রিয়া মণি, ঋদ্ধি কুমার, অনীত পাদ্দা, জয় নীরজ, মালা পার্বতী এবং কমল সদনা। জীবনে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া একজন মায়ের একটি অবিশ্বাস্য গল্পে নির্মিত ‘সালাম ভেঙ্কি’ ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আইএ/ ৪ ডিসেম্বর ২০২২

Back to top button