দক্ষিণ এশিয়া

স্বামীকে একটু একটু করে বিষ দিয়ে খুন মুম্বইয়ে! প্রেমিককে সঙ্গে নিয়ে চক্রান্ত স্ত্রীর

নয়াদিল্লি, ০৪ ডিসেম্বর – একটু একটু করে বিষ দিয়ে স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রী এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগ, তাঁরা চক্রান্ত করে ওই ব্যক্তিকে ধীরে ধীরে খুন করেছেন। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি মুম্বইয়ের। মৃতের নাম কমলকান্ত। পুলিশ সূত্রে খবর, স্ত্রী কবিতার সঙ্গে তাঁর কয়েক বছর আগে বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু পরে আবার তাঁরা সন্তানের ভবিষ্যতের কথা ভেবে একসঙ্গে থাকতে শুরু করেন। কমলকান্তের ছোটবেলার বন্ধু হিতেশের সঙ্গে কবিতার বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে জানিয়েছে পুলিশ।

কিছু দিন আগে পেটের অসুখে ভুগে মৃত্যু হয় কমলকান্তের মায়ের। তার পরপরই দেখা যায় কমলকান্তও পেটের অসুখে ভুগছেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় দ্রুত। চিকিৎসকরা পরীক্ষা করে দেখতে পান, কমলকান্তের রক্তে আর্সেনিক এবং থ্যালিয়ামের পরিমাণ অস্বাভাবিক মাত্রায় বেশি। মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু গত ১৯ নভেম্বর সেখানে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ। মুম্বই পুলিশের অপরাধদমন শাখা তদন্তে নামে। গ্রেফতার করা হয় কমলাকান্তের স্ত্রী কবিতা এবং তাঁর প্রেমিক হিতেশকে। তাঁদের জিজ্ঞাসাবাদের পর প্রকাশ্যে আসে চক্রান্তের কথা। কবিতা জানান, তিনি স্বামীর খাবারে প্রতি দিন একটু একটু করে বিষ মিশিয়ে দিতেন। কমলাকান্তের মায়ের মৃত্যুতেও তাঁদের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন
আইএ/ ০৪ ডিসেম্বর ২০২২

Back to top button