বলিউড

পতাকা উল্টো করে ধরায় এবার ট্রলের মুখে নোরা

মুম্বাই, ০২ ডিসেম্বর – এবার ভারতের জাতীয় পতাকা উল্টো করে ধরায় ট্রলের শিকার হয়েছেন বলিউডের আইটেম কন্যা নোরা ফাতেহি। ফিফা ওয়ার্ল্ড কাপের ফ্যান ফেস্টের মঞ্চে তিনি পতাকা উল্টো করে ধরেছিলেন।

কাতারের দোহা, আল বিদা পার্কে এই ঘটনা ঘটে। সেখানে উপস্থিত নোরা ফাতেহিকে ‘জয় হিন্দ’ বলে ভারতের পতাকা উল্টো করে ধরতে দেখা গেছে। আর সেকারণেই তীব্র ট্রলের মুখে পড়েছেন তিনি। এধরনের ঘটনাকে জাতীয় পতাকার অবমাননা বলেই মনে করছেন নেটিজেনরা।

এরই মধ্যে দোহায় ফ্যান ফেস্টের মঞ্চে নোরা ফাতেহির পারফরম্যান্সের ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভিডিওতে পারফরম্যান্সের পর জাতীয় পতাকা ওড়াতে দেখা গেছে নোরাকে। যেখানে রুপালি রঙের গ্লিটারিং ড্রেসে দেখা গিয়েছে এ আইটেম কন্যাকে।

ভাইরাল ভিডিওর শুরুতে ‘জয় হিন্দ’ বলতেও শোনা গেছে নোরাকে। তারপর পাল্টা প্রতিক্রিয়ায় উপস্থিত দর্শকদের থেকেও ‘জয়হিন্দ’ শুনতে চান নোরা। বলেন, ‘ফিফা ওয়ার্ল্ড কাপে ইন্ডিয়া নেই, তবে আমাদের নাচ, গান, পারফরম্যান্সের মধ্যে দিয়েই এই প্রতিযোগিতায় ইন্ডিয়া অংশ নিচ্ছে।’ এরপরই দর্শক আসন থেকে ‘ইন্ডিয়া’, ‘ইন্ডিয়া’ স্লোগান শোনা যায়। এ সময়ে ভুলবশত জাতীয় পতাকা উল্টো করে ধরে ফেলেন নোরা ফাতেহি।

নোরার ভিডিওর নিচে এসে বিভিন্ন মন্তব্য করছেন নোরা ভক্তরা। কেউ লেখেন, ‘তেরঙা (ভারতের পকাতা) ঠিক সে ধরো’, আর একজন লিখেছেন, ‘ভারতীয় পতাকা উল্টো করে কেন ধরেছেন ম্যাডাম।’ কারোর মন্তব্য, ‘নাচ করতে গেছেন তো ওটাই করুন, জাতীয় পতাকার অবমাননা করবেন না।’ এভাবেই তীব্র ট্রলের মুখে পড়েছেন নোরা।

উল্লেখ্য, ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর মিউজিক ভিডিও ‘লাইট দ্য স্কাই’ এ দেখা গেছে নোরাকে। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল মিউজিক ভিডওটি। যেখানে নোরা ছাড়াও দেখা গিয়েছিল ইয়েমেনের গায়িকা বালকিস ফাথি, মরোক্কান পপ গায়িকা মানাল, ইরাকের গায়িকা রিয়াদকে।

আইএ/ ০২ ডিসেম্বর ২০২২

Back to top button