গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলা আ.লীগের সম্মেলন আজ, আসতে পারে নতুন নেতৃত্ব

গোপালগঞ্জ, ০১ ডিসেম্বর – দীর্ঘ সাত বছর পর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন আজ (১ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে জেলাজুড়ে বইছে উৎসবের আমেজ। শহরজুড়ে ব্যানার, পোস্টার, ফেস্টুন, বিলবোর্ডে ছেয়ে গেছে। দলের সাধারণ কর্মীদের চাওয়া দলে নতুন নেতৃত্ব আসুক।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রয়েছে এক ডজনেরও বেশি প্রার্থী। সম্মেলনকে ঘিরে শহরের পৌর পার্কে প্রস্তুত করা হয়েছে মঞ্চ। ভোর হওয়ার সঙ্গে সঙ্গে দূর-দূরান্ত থেকে আসতে শুরু করেছে নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে সম্মেলনস্থল।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় শুরু হবে সম্মেলনের প্রথম অধিবেশন। দুপুর ১টায় উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হবে সম্মেলনের আনুষ্ঠানিকতা। অনুষ্ঠানের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোপালগঞ্জ -২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী দীপু মনি, দলের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান ও শেখ হেলালউদ্দিন। এছাড়াও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ দলের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

এ বারের সম্মেলনে দলে নতুন নেতৃত্ব আসতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। দলের ত্যাগী নেতাকর্মীরা নেতৃত্ব পাবে এমনটাই প্রত্যাশা দলের তৃণমূলের নেতাকর্মীদের।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ০১ ডিসেম্বর ২০২২

Back to top button