বলিউড

প্রভাসের সঙ্গে প্রেমের খবরে মুখ খুললেন কৃতি

মুম্বাই, ৩০ নভেম্বর – সম্প্রতি বলিউড পাড়ায় জোর গুঞ্জন আছে, দক্ষিণী সুপারস্টার প্রভাসের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। আর সেই গুঞ্জনের পালে হাওয়া লেগেছে সদ্য মুক্তি পাওয়া কৃতির ‘ভেদিয়া’ ছবির প্রচারণার সময়। সিনেমার প্রচারণায় নেমে প্রভাসের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে বারবার প্রশ্নের মুখে পড়তে হয় এ অভিনেত্রীকে।

এরপর ঝলক দিখলা জা’র প্রোমোশনে এসে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের কথায় কৃতি আর প্রভাসের প্রেম আরও প্রকাশ্যে আসে। তবে এবার আর কোনো রাখঢাক নয়, নিজেই সব জানালেন নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে ফাঁস করলেন নিজের মনের কথা!

ইনস্টাগ্রাম স্টোরিতে কৃতি লিখেছেন, ‘ইটস নাইদার প্যায়ার অর পিআর…’ অর্থাৎ না এটা ভালোবাসা না এটা প্রচার।

তিনি আরও লিখেন, ‘ভেদিয়া’র প্রচারে একটু বেশিই উত্তেজিত হয়ে গিয়ে মজা করতে করতে হয়তো একটা গুজবের জন্ম হয়ে গেছে। এর আগে পোর্টালগুলোও আমার বিয়ের তারিখ ঘোষণা করে দেয়। তবে আমি নিজেই পরিষ্কার করে দেই ব্যাপারটা। এ গুজবটা একদম ভিত্তিহীন।’

সম্প্রতি বরুণ ঝলক দিখলা জা-তে ভেদিয়ার প্রোমোশনের সময় বরুণ হঠাৎই কৃতি-প্রভাসের প্রেমের আভাস দেন। এরপর সবাই ধরে নেন ‘আদিপুরুষ’ সিনেমায় কাজের সূত্রেই তাদের মন দেওয়া-নেওয়া। ওই ছবিতে প্রভাসের নায়িকা কৃতি।

এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, বলিউডের প্রভাবশালী প্রযোজক, পরিচালক করণ জোহর বরুণকে প্রশ্ন করছেন, কৃতির নাম এই লিস্টে নেই কেন? তাতে ‘ভেদিয়া’ অভিনেতা বরুণের জবাব, কৃতির নাম এই কারণে লিস্টে নেই কারণ তা নাম আছে কারও হৃদয়ে!

এরপরই করণ জানতে চান, কার হৃদয়ে? বরুণের জবাব, একটা লোক আছে যে এখন মুম্বাইতে নেই, শুটিং করছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

এর আগে বাহুবলী-২ ছবিতে অভিনয়ের সময় প্রভাস ও আনুশকা শেঠির প্রেমের গুঞ্জন নিয়ে কম তোলপাড় হয়নি। এমনকি তারা বিয়ে করছেন বলেও বিভিন্ন সময় গণমাধ্যমের খবরে শিরোনাম হয়েছে। তবে দুজনেই বিষয়টিকে বরাবরই ভুয়া ও ভিত্তিহীন বলে দাবি করেছেন। ৎ

আদিপুরুষ ছবিতে রামচন্দ্রের ভূমিকায় প্রভাস আর সীতা চরিত্রে রয়েছেন কৃতি। ছবিটিতে সাইফ আলি খান ও সানি সিংকেও দেখা যাবে। রাবণ চরিত্রে রয়েছেন সাইফ আলি। ধারণা করা হচ্ছে, ২০২৩ সালের সবচেয়ে বড় সিনেমা হতে চলেছে ‘আদিপুরুষ’।

তবে এরই মধ্যে রামের মেদবহুল চেহারা, রাবণের দাঁড়ি নিয়ে একাধিক বিতর্ক হয়েছে। অনেক জায়গা থেকে ছবিটি বয়কটের ডাক উঠেছে।

আইএ/ ৩০ নভেম্বর ২০২২

Back to top button