জাতীয়

ছাত্রলীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হচ্ছে আজ

ঢাকা, ৩০ নভেম্বর – বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে বুধবার (৩০ নভেম্বর), যা চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ছাত্রলীগের ৩০তম সম্মেলনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম সুমন, নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম টিটন ও শামস-ঈ-নোমান সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘আগামী ৬ ডিসেম্বর, ২০২২, বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের ৩০ নভেম্বর (বুধবার) হতে আগামী ৩ ডিসেম্বর (শনিবার) পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের অনলাইন কমিউনিটি ওয়েবসাইট (https://bsl.community) থেকে ফরম সংগ্রহ করে প্রয়োজনীয় তথ্যাদি ও কাগজপত্র সংযুক্ত করে নির্বাচন কমিশন বরাবর জমা দেয়ার জন্য আহ্বান জানানো হলো।’

বিজ্ঞপ্তিতে তথ্যাদি ও কাগজপত্র ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত জমা দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার রেজাউল করিম সুমন বলেন, আমরা আজ থেকে অনলাইনের মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছি। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত যে কেউ তা সংগ্রহ করে জমা দিতে পারবে। এরপর সেগুলো যাচাই-বাছাই হবে। পরবর্তী সকল সিদ্ধান্ত প্রধানমন্ত্রী নেবেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ৩০ নভেম্বর ২০২২

Back to top button