টলিউড

থামিয়ে দেওয়া হলো রচনা ব্যানার্জিকে

কলকাতা, ২৯ নভেম্বর – কলকাতার টেলিভিশন জি বাংলার ‘দিদি নম্বর ১’ শোটি গত দশ বছরেরও বেশি সময় ধরে চলছে। এখন দিদি নম্বর ১ এবং রচনা বন্দোপাধ্যায় দুটোই যেন সমার্থক শব্দ হয়ে গেছে। একটা ছাড়া আরেকটাকে অবিশ্বাস্য মনে হয়। দর্শকরা বরাবর তাঁর সঞ্চালনা পছন্দ করে এসেছেন।

এখানে তিনি যেমন প্রতিযোগীদের জীবনের কথা জানতে চান, তেমন তাঁদের নানান বিষয় প্রশ্ন করেন। প্রতিযোগীরাও তাঁদের পছন্দের এই অভিনেত্রীর সঙ্গে নিজেদের সমস্ত গল্প ভাগ করে নেন। কিন্তু এবার সেই মঞ্চেই ঘটে গেল এক অদ্ভূত ঘটনা।

রচনা বন্দোপাধ্যায়কে প্রশ্ন করা থেকে থামিয়ে দেওয়া হলো দিদি নম্বর ১ এর মঞ্চে। তাঁকে বলা হলো তিনি আর প্রশ্ন করতে পারবেন না। বরং এবার তাঁকেই প্রশ্নের উত্তর দিতে হবে! কে তাঁকে এমনটা বলল? অভিনেত্রীই বা কী জানালেন এর উত্তরে?

শ্রীতমা ভট্টাচার্যকে ‘সোহাগ জল’ ধারাবাহিকে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকটি সদ্যই শুরু হয়েছে জি বাংলায়। সেটারই প্রচারে এই ধারাবাহিকের অভিনেতা, অভিনেত্রীরা এসেছিলেন। আর সেখানে ছিলেন শ্রীতমাও। তিনিই আচমকা অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়কে থামিয়ে দেন। তৈরি হয় একটা অন্যরকম পরিবেশ।

রচনা যখন তাঁকে তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করেন, তখন শ্রীতমা তাঁকে উত্তর দেন এই বলে যে, ‘না তোমার আর আমার বিষয়ে কিছুই জানার নেই। এবার আর তুমি প্রশ্ন করবে না। আমি বলব এবার বলো, তারপর তুমি উত্তর দেবে। ‘

বিষয়টাই অত্যন্ত মজার ছলে হয়েছে। তবে রচনার পাশাপাশি তাঁর টিমের সদস্যরাও তাঁর সঙ্গে মজা করেন। এদিনের পর্বে ছিলেন হানি বাফনা, শ্বেতা ভট্টাচার্য, শ্রীতমা ভট্টাচার্য, ইন্দ্রজিৎ মজুমদার, সহ আরও অনেকেই। গতকাল অর্থাৎ ২৮ নভেম্বর থেকে এই ধারাবাহিকটি জি বাংলায় শুরু হয়েছে।

আইএ/ ২৯ নভেম্বর ২০২২

Back to top button