জাতীয়

পলাতক আসামি এখন প্রধানমন্ত্রী হতে চান

চট্টগ্রাম, ২৯ নভেম্বর – বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, তারেক রহমান মুচলেকা দিয়ে দেশ ছেড়ে চলে গেছেন। পলাতক আসামি, এখন আবার প্রধানমন্ত্রী হতে চান। তাদের স্বপ্ন কোনোদিন পূরণ হবে না।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে চট্টগ্রাম মহানগরীর কাজির দেউরি ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এক সভায় এসব কথা বলেন তিনি। ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে এই সভা হয়।

সভায় মাহবুবউল আলম হানিফ বলেন, বর্তমানে দেশের শতভাগ মানুষকে বিদ্যুতের আওতায় আনা হয়েছে। মির্জা ফখরুল এখন মিথ্যা শেখানোর শিক্ষক। তারা জ্বলন্ত ল্যাম্প পোস্টের নিচে হারিকেন হাতে নিয়ে বিদ্যুৎ সংকটের মিছিল করেন।

বিএনপির আমলে বিদ্যুৎ উৎপাদনে বিপর্যয় ঘটেছে উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে শেখ হাসিনার হাত ধরে সবার ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। উৎপাদন বেড়েছে। এখন আর আমাদের কেউ ভিক্ষুকের জাতি বলে না। ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে বিশ্বে মন্দা সৃষ্টি হয়েছে। আমরা এ সমস্যা কাটিয়ে উঠবো।

বিএনপিকে মিথ্যাবাদী দল আখ্যা দিয়ে মাহবুবউল আলম হানিফ বলেন, বিএনপি নেতারা মিথ্যা বলে জনগণকে বিভ্রান্ত করতে চান। এ বিএনপিই শেখ হাসিনাকে হত্যার বহু চেষ্টা করেছে। কিন্তু আল্লাহ রক্ষা করেছেন। আমাদের হাজার হাজার নেতাকর্মীদের হত্যা করা হয়েছে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর শাহিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রমুখ।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বৈশ্বিক পরিস্থিতিতে বিশ্ব রাজনীতিও জটিল আকার ধারণ করেছে। এ পরিস্থিতিতে বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনা করার যোগ্যতা নেই। আওয়ামী লীগ সরকার মানুষকে স্বপ্ন দেখায়, সেই স্বপ্নের বাস্তবায়ন করে।

সূত্র: জাগোনিউজ
আইএ/ ২৯ নভেম্বর ২০২২

Back to top button