ফুটবল

সতীর্থদের রান্না করে খাওয়ালেন মেসি

দোহা, ২৯ নভেম্বর – মেক্সিকোর বিপক্ষে জয় পেয়ে যেন হাফ ছেড়ে বেঁচেছে আর্জেন্টিনা। দলের সেরা তারকা লিওনেল মেসিরও মুখে হাসি ফুটেছে। তাইতো এই ম্যাচ শেষে তাকে অন্য ভূমিকায় দেখা গেল।

ফুটবল হচ্ছে মেসির প্রথম ভালোবাসা। তার দ্বিতীয় প্রেম স্ত্রী আন্তোনেল্লা। তৃতীয়টি হচ্ছে রান্না করা। সময় পেলেই স্ত্রী, সন্তান বা পরিবারের সদস্যদের জন্য রান্না করেন তিনি। এ ছাড়া বন্ধুদের সঙ্গে পার্টিতেও কয়েকবার রান্না করতে দেখা গেছে তাকে। এবার বিশ্বকাপ চলাকালীন রান্না করলেন সতীর্থদের জন্য।

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি মেক্সিকো ম্যাচের পরের দিন সকালে দলকে বিশ্রাম দেন। অনুশীলন না থাকায় দলের সকলে কাতার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে নিজের মতো সময় কাটাচ্ছিলেন। আর সেই সুযোগ মেসি কাজে লাগালেন অন্য ভাবে। সতীর্থদের জন্য তৈরি করলেন গোরুর মাংসের বার্বিকিউ।

আর্জেন্টিনার অধিনায়কের অন্যতম প্রিয় মাংসের এই পদ। তৈরিও করতে পারেন। আগেও তাকে কয়েক বার গোরুর মাংসের বার্বিকিউ তৈরি করতে দেখা গিয়েছে। মেক্সিকোকে হারানোর উৎসবে বাড়তি রং দিতেই বিশ্বকাপের মাঝেই রাঁধুনির ভূমিকায় দেখা গেল তাঁকে।

এর আগে মেক্সিকোকে হারিয়ে ড্রেসিংরুমে আর্জেন্টিনা নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তেমনই এবার ছড়িয়ে পড়েছে কাতার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মেসির বার্বিকিউ তৈরির ছবি।

এদিকে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের টিকিট নিশ্চিত না হলেও মেসিরা আত্মবিশ্বাসী। বুধবার গ্রুপের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ পোল্যান্ড। লেভান্ডভস্কিদের বিপক্ষে জিততে পারলে সরাসরি দ্বিতীয় পর্বে চলে যাবে আর্জেন্টিনা। তবে পয়েন্ট নষ্ট করলে নির্ভর করতে হবে সৌদি আরব-মেক্সিকো ম্যাচের ফলাফলের ওপর।

সূত্র: আমাদের সময়
এম ইউ/২৯ নভেম্বর ২০২২

Back to top button