বলিউড

বক্স অফিস কাঁপাচ্ছে ‘দৃশ্যম ২’

মুম্বাই, ২৮ নভেম্বর – বলিউড অভিনেতা অজয় দেবগন অভিনীত ‘দৃশ্যম ২’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছে। সিনেমা সমালোচকদের প্রশংসা থেকে শুরু করে বক্স অফিসে আয়,সব দিক দিয়েই এই ছবির প্রাপ্তির ঝুলি ভরে উঠছে।

বড়পর্দায় মুক্তির ১০ দিনের মধ্যেই অভিষেক পাঠক পরিচালিত এই ছবিটি বিশ্বজুড়ে ২০৩ কোটি রুপি ব্যবসা করেছে। চলতি বছর আয়ের দিক দিয়ে বলিউডের প্রথম পাঁচটি ছবির মধ্যে জায়গা করে নিয়েছে ‘দৃশ্যম ২’। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকদের মতে, খুব শীঘ্রই প্রথম তিনের মধ্যে স্থান পাবে অজয় দেবগন-টাবু অভিনীত ‘দৃশ্যম ২’ ছবিটি।

২০১৫ সালে মুক্তি পাওয়া দৃশ্যম সিনেমা পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। মূলত ২০১৩ সালে মুক্তি পাওয়া মোহনলাল অভিনীত একটি মালয়ালম সিনেমা। ছবিটি ভারতে এতটাই জনপ্রিয়তা পায় যে, পরে সেটি কন্নড়, তেলেগু, তামিল ও হিন্দি ভাষায় রিমেক করা হয়। ২০২০ সালে মুক্তি পায় মোহনলাল অভিনীত দৃশ্যম-২, এটিও বক্স অফিসে সাফল্য পায়।

ছবিতে বিজয় সালগাঁওকরের চরিত্রে অভিনয় করেছেন অজয়। সাত বছর আগে বিজয়ের বড় মেয়ের হাতে খুন হয় আইজি মীরা দেশমুখ (তাবু)-এর ছেলে। পুরোনো সেই কেসের তদন্তে ফের নামে গোয়া পুলিশ। এবার দায়িত্বে নতুন আইজি, অক্ষয় খান্না। তবে কি এবার পুলিশের হাতে ধরা পড়ে যাবে বিজয়ের পরিবার? এই রহস্যের জটই খুলবে ছবিতে।

এম ইউ/২৮ নভেম্বর ২০২২

Back to top button