বলিউড

অতীতের স্মৃতি মনে করে কাঁদলেন নোরা

মুম্বাই, ২৮ নভেম্বর – বলিউডে খুব অল্প সময়ের মধ্যে নিজের যোগ্যতায় জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি। তার নাচে মুগ্ধ হননি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। শুধু নাচেই নয় ফ্যাশনেও বেশ জনপ্রিয় এই মডেল, অভিনেত্রী ও আইটেম কন্যা।

রূপে-গুণে নোরা যেন সব পুরুষের স্বপ্নের রানি। তবে অনেকেই হয়তো জানেন না, সবার প্রিয় নোরাও ভালোবেসে আঘাত পেয়েছিলেন। কেঁদেছিলেন সেই ভালোবাসার মানুষটির জন্য। তবে সেসব আজ শুধুই অতীত।

বর্তমানে নোরা ভারতের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শোর একজন বিচারক হিসেবে কাজ করছেন। অনুষ্ঠানটিতে বিচারকের আসনে আরও রয়েছেন মাধুরী দীক্ষিত ও করণ জোহর। সঞ্চালনা করছেন মনীষ পাল। অনুষ্ঠানটির সবশেষ পর্বে প্রতিযোগী ফয়সাল শেখ এবং সৃতি ঝা নোরার একটি গানে পারফর্ম করেছেন। নিজেদের পারফরম্যান্সে পূর্ণ নম্বর অর্জন করতে না পারলেও তাদের অভিনয় নোরার হৃদয় স্পর্শ করেছিল।

সেদিন নিজের আবেগ ধরে রাখতে পারেনি অভিনেত্রী। তার গাল বেয়ে অশ্রু গড়িয়ে পড়তে শুরু করে।

নোরা ফাতেহি সৃতি ঝাকে তার নাচের অভিব্যক্তির জন্য প্রশংসা করেছেন। একই সঙ্গে এই গান যে তার অতীতকে মনে করিয়ে দিয়েছে সেটাও জানালেন সবাইকে।

নোরা বলেন, ‘সে সময় আমি এমন একটি ব্যক্তিগত জটিল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলাম। যার কারণে গানটির শুটিংয়ের সময় আমি সেই আবেগের সঙ্গে মিশে যেতে পারতাম। আমি আমার সমস্ত আবেগ দিয়ে গানটিতে মডেলিং করেছিলাম।’

‘বরা পাচ তাও গে’ গানটি প্রেমে বিশ্বাসঘাতকতার বিষয়ে নির্মিত একটি একক গান। অনেকেই হয়তো জানেন না, গানটি যখন নির্মাণ করা হয়, নোরা ফাতেহি তখন অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। তবে এরপরই তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। এরপর অঙ্গদ অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করে নেন। তাদের সংসারে এখন দুটি সন্তান রয়েছে।

পরে বেশ কয়েকবার নোরার বিভিন্ন সর্ম্পকের গুঞ্জন শোনা গেছে। তবে এ ব্যাপারে একেবারে চুপ ছিলেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবনকে গোপন রাখতেই পছন্দ করেন তিনি।

আইএ/ ২৮ নভেম্বর ২০২২

Back to top button