ঢালিউড

ছেলেকে নিয়ে যে বার্তা দিলেন পরীমণি

ঢাকা, ২৮ নভেম্বর – বাবা-মা হয়েছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। সাড়ে তিন মাস আগে তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

রূপকথার গল্পে পরীর সঙ্গে ডানা শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। সেখানে ডানাহীন পরীর কথা কল্পনা না করা গেলেও বাস্তবে ঠিকই এক ডানাকাটা পরীর দেখা মেলে। যে তার আপন ভূবনে উড্ডীয়মান। বলছি, চিত্রনায়িকা পরীমণির কথা।

তবে মাস তিনেক আগে তারও এক ডানা জন্মেছে। ছেলে রাজ্যকেই নিজের ডানা ভাবেন এ নায়িকা। বর্তমানে ঢাকার বাইরে অবকাশ যাপনে গেছেন রাজ্য, সঙ্গী তার বাবা-মা। তবে তারা কোথায় গেছেন সেটি জানা যায়নি।

সেখান থেকেই তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরী। দেখা যাচ্ছে, মা পরীর কোলে বারান্দায় দাঁড়িয়ে সূর্যদয় দেখছে ছোট্ট রাজপুত্র।

ক্যাপশনে পরী লিখেছেন, ‘পরীর ডানা রোদ পোহায়।’

এর আগে, গত ২৪ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় রাজ্যের ছবি পোস্ট করে মা পরী লিখেছেন, ‘রাজ্যের প্রথম অ্যাডভেঞ্চার।’ ছবিতে দেখা যাচ্ছে, ফুল সজ্জিত একটি বিছানায় শুয়ে আছে ছোট্ট রাজপুত্র।

প্রসঙ্গত, চলতি বছরের ১০ জানুয়ারি রাজ-পরী ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপর গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে মাতৃত্বের স্বাদ অনুভব করেন পরী। আপাতত স্বামী-ছেলের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন তিনি।

আইএ/ ২৮ নভেম্বর ২০২২

Back to top button