বলিউড

প্রথমবার মেয়ের ছবি প্রকাশ করলেন বিপাশা বসু

ইনস্টাগ্রামে প্রথম পারিবারিক ছবি পোস্ট করেছেন সদ্য মা হওয়া বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কন্যাসন্তান জন্মের পর প্রথমবারের মতো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করলেন কন্যার। ক্যাপশনে লিখেছেন, ‘মিষ্টি বেবি এঞ্জেল তৈরির রেসিপি’ শেয়ার করছি। সেই সঙ্গে একটি ইমোজি দিয়ে শিশু কন্যার মুখটি ঢেকে দিয়েছেন অভিনেত্রী।

ছবিতে বিপাশা এবং তার স্বামী-অভিনেতা করণ সিং গ্রোভারকে দেখা যাচ্ছে। তাদের মেয়ে দেবীকে গোসল করাচ্ছেন দুজন। হাসিমুখে দেবীর দিকে তাকিয়ে ছিলেন দম্পতি। সূর্যাস্তের সময় বারান্দায় ক্লিক করা হয়েছে ছবিটি।

মিষ্টি মুহূর্তের ছবিটি পোস্ট করে ক্যাপশনে বিপাশা রেসিপি দিয়েছেন এমন দেবশিশু তৈরির। কন্যার জন্ম এবং তাঁর প্রতি ভালোবাসা ও মমতাকে ‘রেসিপি’ হিসেবে বর্ণনা করেছেন অভিনেত্রী যা ভক্ত অনুরাগীদের বেশ আপ্লুত করেছে।

 

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন বিপাশা করণ। সেখান থেকেই প্রেমের শুরু। সিনেমার সেটেই প্রথম আলাপ, তারপর ঘনিষ্ঠতা। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে সাত পাকে বাধা পড়েন ‍দুজনে। তবে নিজেদের ব্যক্তিগত জীবনকে সবসময় আড়ালে রেখেছেন এই দম্পতি। ১২ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ১৫ নভেম্বর বিপাশা এবং তাঁর কন্যা হাসপাতাল থেকে ছাড়া পান। সেদিন প্রথমবারের মতো কন্যাকে নিয়ে মিডিয়ার সামনে এসেছিলেন দম্পতি। তবে ক্যামেরার সামনে শিশুর মুখ লুকিয়ে রেখেছিলেন। তারকা দম্পতি তাদের প্রথম সন্তানের নাম রাখেন দেবী।

আইএ/ ২৬ নভেম্বর ২০২২

Back to top button