ক্রিকেট

প্রিয় দলের জয় মাঠে বসে উপভোগ করলেন তামিম

দোহা, ২৫ নভেম্বর – মাঠে বসেই ২২তম ফিফা বিশ্বকাপে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের শুভ সূচনা দেখলেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় মুখোমুখি হয় ব্রাজিল ও সার্বিয়া। গ্রুপ—জি’র ম্যাচে ব্রাজিল ২—০ গোলে হারিয়েছে সার্বিয়াকে। এসময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তামিম। প্রিয় দল ব্রাজিলের জয়ে আনন্দ—উল্লাসে মাতেন বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার।

তামিম বলেন, ‘ছোটবেলা থেকেই ব্রাজিলের সমর্থক ছিলাম। সাধারণত আমাদের পরিবারের সবাই ব্রাজিলের সমর্থক। বাবার থেকে এটা পাওয়া।’

এবারই প্রথম সরাসরি ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ মাঠে বসে দেখার সুযোগ পেলেন তামিম। বিশেষ করে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে ম্যাচ হওয়ায় তিনি সুযোগটা হাতছাড়া করতে চাননি।

এদিকে গ্রুপপর্বে নেইমার অবশ্য আরও দুটি ম্যাচ খেলবেন ২৮ নভেম্বর ও ২ ডিসেম্বর। তবে ডিসেম্বরে ভারত সিরিজ থাকায় কাতারে এসে খেলা দেখা সম্ভব হবে না তার জন্য। সে জন্য আগে লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে ম্যাচটিকেই বেছে নিয়েছেন তামিম।

এদিকে আগামী ২৬ নভেম্বর বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখার কথা রয়েছে বাংলাদেশ টেস্ট ও টি—টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের। এ দিন বাংলাদেশ সময় রাত ১টায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২—১ গোলে হারের লজ্জা পায় মেসির দল।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ২৫ নভেম্বর ২০২২

Back to top button