ঢালিউড

শাকিব কেন অস্বীকার করল মাথায় আসছে না

ঢাকা, ২৪ নভেম্বর – শাকিবের বক্তব্যে বিব্রতবোধ করছেন অভিনেত্রী শবনম বুবলী। রোববার (২০ নভেম্বর) জন্মদিনে চিত্রনায়ক শাকিব খানের থেকে হীরার নাকফুল উপহার পেয়েছিলেন তিনি।

গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে হীরার নাকফুল পাওয়ার বিষয়ে জানিয়েছিলেন বুবলী নিজেই। কিন্তু শাকিব খান বললেন উল্টো কথা। গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে শাকিব খান দাবি করেছেন, বুবলীকে তিনি নাকফুল দেননি। পরে শাকিবের বক্তব্যের বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন বুবলী।

নাকফুল দেওয়ার বিষয়টি শাকিব অস্বীকার করছে দেখে বেশ অবাক হয়েছেন বুবলী। তিনি বলেন, শাকিবের বিবৃতি আমার জন্যে অপমানজনক। শাকিব কেন অস্বীকার করল তা মাথায় আসছে না। উপহারের বিষয়টি তো চার-পাঁচ দিন আগের, এতদিন পরে এসে কেন অস্বীকার করল, কী ভেবে, কী পরিকল্পনা করে এসব বলল, বুঝলাম না।

বুবলী আরো বলেন, শাকিব খানের সাক্ষাৎকার এবং তৃতীয়পক্ষ একজনের কয়েকদিনের ফেসবুক কার্যক্রম নিয়ে আমার সন্দেহ হচ্ছে। আমাদের মধ্যে হঠাৎ করেই তৃতীয় পক্ষ একজন ঢুকে গেছেন। আমার জন্মদিনের উপহারের খবর নিয়ে ফেসবুকে লিংক শেয়ার করে স্ট্যাটাস দেওয়ার বিষয়টি আমি দেখেছি। গত কয়েক মাসে ফেসবুকে আপনারা তার বিষয়ে টের পাচ্ছেন।

তিনি আরো বলেন, অনেক দিনই আমাকে নিয়ে তৃতীয় পক্ষের এমন আচরণ ছিল না। হঠাৎ করেই এত সুন্দর একটা বিষয় ধরে তিনি উপহাস করে পোস্ট দিয়ে যাচ্ছেন। তার নাম আমি উচ্চারণ করতে চাচ্ছি না। আপনারা তার ফেসবুকে এই কয়েক দিনের কার্যক্রম দেখলেই বুঝবেন। পুরো বিষয়টি নিয়ে আমার সন্দেহ হচ্ছে।

এদিকে, বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে বিকেলে বা যে কোনো সময় সংবাদ সম্মেলনে এসব বিষয়ে কথা বলবেন বুবলী। কিন্তু এদিন বিকেলে বুবলী বলেন, এই মুহূর্তে আমি শুটিংয়ে ব্যস্ত। এ বিষয়গুলো নিয়ে আপাতত কথা বলতে চাচ্ছি না। এরকম কিছু হলে সবাইকে অফিসিয়ালি বলবো।

এম ইউ/২৪ নভেম্বর ২০২২

Back to top button