ফুটবল

সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

চট্টগ্রাম, ২৪ নভেম্বর – সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র ও ব্যবসায়ী এম মঞ্জুরুল আলম। কাতার ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারায় সৌদি আরব। সৌদি আরবের এমন বিজয়ে ধন্যবাদ জানাতে বুধবার (২৩ নভেম্বর) দুপুরে চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন অডিটোরিয়ামে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এক শোকরানা সমাবেশ ও দোয়া মাহফিল এই ঘোষণা দেন তিনি।

শোকরানা সমাবেশে মঞ্জুরুল আলম বলেন, আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্ব তথা মুসলিম উম্মাহর নাম উজ্জ্বল হয়েছে। গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে চাই। আলহাজ মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই গোলকিপারকে সংবর্ধনা দিতে চাই।

এতে সভাপতিত্ব করেন- আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর। সমাবেশে উপস্থিত ছিলেন- সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, মাওলানা ফরিদুল আলমসহ, আলহাজ মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক, তাহের-মঞ্জুর সুন্নিয়া মাদ্রাসার শিক্ষক এবং মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন, হোছনে আরা মঞ্জুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার শিক্ষক ও ছাত্ররা।

এই প্রসঙ্গে এম মঞ্জুরুল আলম বলেন, ‘গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইসের অসাধারণ বীরত্বে সাবেক চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে হারিয়েছে। তাকে আমি বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি উপহার দিতে প্রস্তুত আছি। পাশাপাশি সাগরিকার শেখ রাসেল স্টেডিয়ামে এনে সংবর্ধনা দিতে চাই। তারা রাজি থাকলে হয়ে যাবে।’

সূত্র: বাংলা ট্রিবিউন
আইএ/ ২৪ নভেম্বর ২০২২

Back to top button