বলিউড

সুনীল কন্যার বিয়ে

মুম্বাই, ২৩ নভেম্বর – জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। তিনি নিজেও একজন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আথিয়া। অনেক দিন ধরেই এ জুটির প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। কয়েক দিন আগে সুনীল শেঠি বলেন—‘খুব শিগগির বিয়ে করছেন তারা।’ কবে কোথায় বিয়ের আনুষ্ঠানিকতা হবে তা জানাননি এই নায়ক।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, কয়েক দিন আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে ভারতে ফিরেছেন রাহুল। আথিয়া-রাহুল সিদ্ধান্ত নিয়েছেন, আগামী বছরের জানুয়ারিতে সাতপাকে বাঁধা পড়বেন তারা। আর বিয়ের অনুষ্ঠান সুনীল শেঠির বাড়িতে হবে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘তারা চুপচাপ বিয়ের আয়োজন করছেন। কেউ-ই এখনো বিয়ের সঠিক তারিখ জানেন না। বেশি সম্ভাবনা রয়েছে আগামী জানুয়ারি কিংবা মার্চে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

মেয়ের বিয়ের আয়োজনে কোনোরকম কমতি রাখতে চান না সুনীল। তা জানিয়ে সূত্রটি বলেন, ‘বিয়েতে শুধু দুই পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন না। বরং সমাজের বিভিন্ন স্তরের সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। সুনীল শেঠি ও তার স্ত্রী মেয়ের স্বপ্নের বিয়ের আয়োজনের কোনোরকম কমতি রাখতে চান না।’

২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় সেই বছর জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেছেন রাহুল ও আথিয়া।

সূত্র: রাইজিংবিডি
এম ইউ/২৩ নভেম্বর ২০২২

Back to top button