বলিউড

শাহরুখের বাড়ির ফটকে হীরের নামফলক কেন? জানালেন গৌরী

মুম্বাই, ২৩ নভেম্বর – বলিউডের অন্যতম সুখী দম্পতি শাহরুখ খান ও গৌরী খান। এ দম্পতিকে নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহ ও কৌতূহলের অন্ত নেই। তাদের লাইফস্টাইল থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের টুকিটাকিও জানতে চান অনেকে। তাদের ছোটখাটো কোনো খবরও ফলাও করে সামনে চলে আসে। এবার যেভাবে আলোচনায় এসেছে শাহরুখ-গোরীর বাড়ির সামনের নামফলকটি।

মুম্বাইয়ে নিজেদের বাড়ি ‘মান্নাত’র সামনে হীরক খচিত নামফলক লাগিয়েছেন শাহরুখ খান। কদিন আগে এমন খবর প্রকাশের পর এ নিয়ে সোরগোল পড়ে যায়। তবে বহু মূল্যবান এ রত্ন কেন নেমপ্লেটে ব্যবহার করা হলো, সেটিরই কারণ ফাঁস করেছেন খোদ শাহরুখপত্নী গৌরী।

গত রোববার বদলে ফেলা হয় মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’ এর নামফলক। পুরনো নামফলক খুলে সেখানে স্থাপন করা হয় হীরে বসানো নামফলক। যেখানে উজ্জ্বল হয়ে উঠল মান্নাতের নাম। শোনা গিয়েছিল, মান্নাতের এ নেমপ্লেটের দাম ৫৫ লাখ টাকা।

নামফলকে হীরের কারুকাজের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই এ নিয়ে শাহরুখভক্তদের মধ্যে হইচই পড়ে যায়।

মান্নাতের নেমপ্লেটের সামনে নিজের একটি ছবি পোস্ট করেছেন গৌরী খান। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, বাড়ির সামনের এ দরজাটি আপনার ঘরে আপনার বন্ধু ও পরিবারের সদস্যদের প্রবেশ করার পথ। তাই নেমপ্লেটে পজেটিভ এনার্জি থাকা প্রয়োজন। তাই আমরা কাঁচের মতো স্বচ্ছ সামগ্রী ব্যবহার করেছি যেন ইতিবাচক, উন্নয়নশীল ও শান্ত পরিবেশ বজায় থাকে।

পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে গত বছরের শেষ দিকে মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। আরিয়ান তখন মাসখানেক জেলেও ছিলেন। যদিও আরিয়ানের বিরুদ্ধে ওঠা সেসব অভিযোগ খারিজ হয়ে গেছে। তাদের পরিবারের ফিরেছে আনন্দের জোয়ার। নেটিজেনরা মনে করছেন, বাড়ির ফটকে হীরের নামফলক বসানে হয়তো সে কারণেই।

আইএ/ ২৩ নভেম্বর ২০২২

Back to top button