বলিউড

অমিতাভকে ছুঁয়ে দেখতে নিরাপত্তাবলয় ভেঙেছে খুদে ভক্ত

মুম্বাই, ২২ নভেম্বর – বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন শিশুদের কাছেও যে তুমুল জনপ্রিয় তা আবারও প্রমাণিত হয়েছে। সব বয়সী মানুষের কাছে অমিতাভের এই গ্রহণযোগ্যতা সত্যিই যেন রূপকথার গল্পকে হার মানিয়ে দেয়। এবার অমিতাভের এক শিশু ভক্ত ঘটিয়েছে মজার এক ঘটনা। ভারতীয় বিনোদন বিষয়ক ওয়েব সাইট ‘পিংক ভিলা’তে প্রকাশি এক সংবাদে এ তথ্য জানা গেছে।

অমিতাভ প্রতি রবিবার তার বাড়ি ‘জলসা’র বাইরে এসে ভক্ত-অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এভাবেই বলিউড শাহনেশাকে দেখতে অভ্যস্ত তার ভক্তরা। যদিও মহামারির সময় দীর্ঘদিন বন্ধ ছিল এই সৌজন্য সাক্ষাৎ। কিন্তু করোনা পরবর্তী সময় আবারও ‘জলসা’র বাইরে নিয়ম করে প্রতি রবিবার অনুরাগীদের দেখা দেন তিনি। তবে এই পুরো শুভেচ্ছা বিনিময় চলে ব্যাপক নিরাপত্তার পরিবেশে।

কিন্তু গত বরিবার (২০ নভেম্বর) বলিউডের শাহেনশাকে একবার ছুঁয়ে দেখার জন্য এমন একটা কাণ্ড করে বসেছে এক চার বছরের এক শিশু। শিশুটির এমন ঘটনা দেখে বিস্মিত হন অমিতাভ। সম্প্রতি নিজের ব্লগে সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেছেন অমিতাভ বচ্চন।

গত রবিবার ভক্তদের সঙ্গে সৌজন্য বিনিময়ে যখন ব্যস্ত অমিতাভ বচ্চন, ঠিক সেই সময় কড়া নিরাপত্তাবলয় টপকে, পুলিশের ব্যারিকেড উপেক্ষা করে, সোজা প্রিয় অভিনেতার পায়ের কাছে চলে আসেন চার এক খুদে ভক্ত। প্রায় তার পায়ে লুটিয়ে পড়ে ওই শিশুটি।

নিরাপত্তারক্ষীদের নজর শিশুটির উপর পড়তেই তাকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা। কিন্তু তা দেখে বাধা দেন অমিতাভ। শুধু তা-ই নয় এই খুদে ভক্তের সঙ্গে কথা বলেন বিগ বি। শিশুটির ইচ্ছেপূরণ করেন বলিউ শাহেনশাহ।

ঘটনা এখানেই শেষ নয়, এই খুদে ভক্তর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ। শিশুটির প্রতি মুগ্ধতা নিয়ে অমিতাভ নিজের ব্লগে লেখেন, একটা ছোট্ট বাচ্চা এসেছিল ইন্দোর থেকে। চার বছর বয়সেই সে ‘ডন’ ছবিটা দেখে ফেলেছে। ছবির সংলাপ ওর মুখস্থ। তারপর থেকেই ওর আমার সঙ্গে দেখা করার ইচ্ছা। আমাকে দেখে চোখের জল ধরে রাখতে পারেনি, সোজা লুটিয়ে পড়ে। যা মোটেও পছন্দ না আমার। শুধু তা-ই নয়, আমার একটি ছবিও সঙ্গে করে এনেছিল। তাতেই একটা অটোগ্রাফ দিই।

অমিতাভ বচ্চন আরও জানান, ওই খুদে নিজে এসেছে, শুধু তা-ই নয়। ইন্দোর থেকে বাবার লেখা একটি চিঠিও আনেন। এই গোটা ঘটনায় আবেগতাড়িত হয়ে পড়েন বিগ বি। দর্শকদের পক্ষ থেকে ভালোবাসা পেয়ে আপ্লুত ও বিস্মিত অমিতাভ বচ্চন। এই ঘটনাটি সারজীবন মনে রাখবেন বলিউড শাহেনশাহ।

আইএ/ ২২ নভেম্বর ২০২২

Back to top button