রাজশাহী

বিএনপির সাবেক এমপি নাদিম মোস্তফা গ্রেপ্তার

রাজশাহী, ২২ নভেম্বর – হত্যা মামলায় বিএনপির সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। একটু পরে বিস্তারিত জানানো হবে।

২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরের মজির উদ্দীন হত্যা মামলায় গত ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন পান।

উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি নিম্ন আদালতে হাজির হননি। দীর্ঘদিন নির্বাচনী এলাকায় না থাকলেও আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তাঁর নির্বাচনী এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মী সভায় যোগ দেন।

এদিকে মঙ্গলবার বেলা ২টার দিকে বিএনপির অফিসিয়াল ফেসবুক পেজে নাদিম মোস্তফাকে আটকের বিষয়ে একটি পোস্ট দেওয়া হয়েছে। এতে বলা হয়, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বিশেষ সম্পাদক, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ও রাজশাহীর পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি অ্যাডভোকেট নাদিম মোস্তফাকে গত রাত ১২টার দিকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী তার নিজ বাসা দরগাপাড়া থেকে তুলে নিয়ে গেছে।

সূত্র: সমকাল
এম ইউ/২২ নভেম্বর ২০২২

Back to top button