জাতীয়

বিএনপিকে মানুষ আর চায় না

লক্ষ্মীপুর, ২২ নভেম্বর – লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান এমপি বলেছেন, ‘স্বাধীনতা সংগ্রামের বিরুদ্ধে নেতৃত্ব দেয়াদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম করতে হবে। বিজয়ের মাসে ঢাকা দখল করতে চায় পাকিস্তানপন্থী বিএনপি। ওই দিন তারা ঢাকা এলে একাত্তরের মতো জনগণ তাদের আত্মসমর্পণ করাবে। লক্ষ্মীপুরে আজকে সম্মেলনে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতি প্রমাণ করে বিএনপিকে মানুষ আর চায় না।’

মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। দুপুর পৌনে ১টার দিকে জেলা স্টেডিয়াম মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আরেক সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদ প্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে চারপাশ। ১ম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। আর ২য় অধিবেশনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৫ সালের ৩ মার্চ।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/২২ নভেম্বর ২০২২

Back to top button