জাতীয়

আগামী নির্বাচনে আ. লীগ আবারও বিজয় লাভ করবে

মাদারীপুর, ১৮ নভেম্বর – আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, ১৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। এই সম্মেলনকে মহাসমাবেশে পরিণত করার জন্য আওয়ামী লীগ সার্বিক প্রস্তুতি নিয়েছে।

আজ শুক্রবার বিকেলে মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় দুই কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত আহাম্মাদিয়া কামিল মাদরাসার চার তলা নতুন ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, ‘সম্মেলনের প্রস্তুতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কমিটি গঠন করে দিয়েছেন।

এই কমিটি সম্মেলনকে জাঁকজমকপূর্ণ করতে কাজ শুরু করেছে। এরই মধ্যে বেশ কিছু জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন শেষ হয়েছে। যেসব জেলা ও উপজেলায় সম্মেলন বাকি আছে, তা ১৪ ডিসেম্বরের আগে সমাপ্ত হবে। ’
২০২৩ সালের জানুয়ারি মাসে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে তিনি বলেন, ‘জেলা ও উপজেলায় আওয়ামী লীগের সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রমও শুরু করেছে আওয়ামী লীগ। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও বিজয় লাভ করবে। বাংলাদেশের সাধারণ মানুষের মাঝে উন্নয়নের যে জোয়ার বইছে, এমনকি পদ্মা সেতু নির্মাণে মানুষ যে সুযোগ-সুবিধা ভোগ করছে, মানুষের মাঝে শান্তি প্রতিষ্ঠা করায়, তা দেখেই আওয়ামী লীগকে আবারও ভোট দেবে দেশের জনগণ। ’

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মাওলানা শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী তানভীর ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির মাদারীপুরের সভাপতি হাফিজুর রহমান খান, মাদরাসাটির দাতা সদস্য এস এম আরাফাত হাসান, বিদ্যোৎসাহী সদস্য খলিলুর রহমান দর্জিসহ অনেকেই।

সূত্র: কালের কন্ঠ
আইএ/ ১৮ নভেম্বর ২০২২

Back to top button