সিলেট

রাতেই জনসমুদ্রে পরিণত হবে সিলেট নগরী

সিলেট, ১৮ অক্টোবর – সিলেটে বিএনপির নেতাকর্মীদের ভিড় বাড়ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন জেলা থেকে গণসমাবেশস্থল সিলেট আলিয়া মাদরাসা মাঠে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে আলিয়া মাদরাসা মাঠ পরিদর্শনে এসে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ শনিবার (১৯ নভেম্বর)। তবে আগামীকাল নয়, আজ শুক্রবার রাতের মধ্যেই সিলেট নগর জনসমুদ্রে পরিণত হয়ে যাবে।

মহানগর বিএনপির সাবেক সভাপতি আরিফুল হক চৌধুরী বলেন, ‘বাধা-বিপত্তি মাথায় নিয়েই আমাদের সব কাজ গত ১৩ বছর ধরে করছি। আপনারা দেখেন, আগামীকাল আমাদের সমাবেশ। গতকাল (বৃহস্পতিবার) থেকেই মানুষ চলে আসছেন। এটা জনগণের দাবিতে পরিণত হয়েছে।’

মেয়র আরও বলেন, ‘আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মাঠেরও কাজও শেষ। জুমার নামাজের পরে থেকে এই সিলেট নগরী একটি জনসমুদ্রে পরিণত হবে। যেটা আপনারা আগামীকাল আশা করছেন, সেটা আজ রাতের মধ্যেই দেখবেন যে পুরো শহর লোকে লোকারণ্য হয়ে পড়বে।’

এদিকে সমাবেশে আশা নেতাকর্মীদের জন্য চলছে রান্নাবান্নার কাজ। বিনামূল্যে খাবার বিতরণ করছেন প্রবাসী বিএনপির কয়েকজন নেতা।

মাঠের প্রবেশমুখে ডা. জোবায়দা রহমান ফ্রি ফুড ক্যাম্প থেকে পানি, ফলমূল, রুটি, কলা ও খিচুড়ি বিতরণ করা হচ্ছে।

যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ-ক্রিয়া বিষয়ক সম্পাদক সরফরাজ আহমেদ শরফু ও সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মামুনের সার্বিক তত্ত্বাবধানে প্রায় ৫০ হাজার নেতাকর্মীদের জন্য বিনামূল্যে খাবারের ব্যবস্থা করা হয়েছে।

মেয়র মাঠ পরিদর্শনের সময় বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্রঋণ বিষয়ক সহ-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বর্তমান সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৮ অক্টোবর ২০২২

Back to top button