বলিউড

ভক্তদের মাতাতে আজ ঢাকায় আসছেন নোরা ফাতেহি

ঢাকা, ১৮ নভেম্বর – বলিউডের অন্যতম শীর্ষ নৃত্য তারকা ও তুমুল জনপ্রিয় আইটেম গানের নৃত্যশিল্পী নোরা ফাতেহি আজ (১৮ নভেম্বর) ঢাকায় আসছেন। তার ঢাকার আগমণ নিয়ে কয়েক মাস ধরে বিভিন্ন আলোচনা চলছে। কিছুদিন আগে তার ঢাকায় আসার ব্যাপারে অনিশ্চয়তাও তৈরি হয়েছিল।

বলিউড তারকা নোরা ফাতেহি ঢাকায় আসার সংবাদ প্রকাশের পরপরই তার ভক্তদের মাঝে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছিল।

কিন্তু পরে ঢাকায় নোরার আসা নিয়ে অনিশ্চয়তা দেখা দিলে ভক্তদের মাঝে হতাশা দেখা দেয়। তবে এবার নোরার ভক্তদের মন ভালো করার খবর হচ্ছে- আসলেই নোরা ঢাকায় আসছেন!

নোরা ফাতেহির ঢাকায় আসার রাষ্ট্রীয় সব আনুষ্ঠানিকতা এরই মধ্যে সম্পন্ন হয়েছে বলে আয়োজক সূত্রে জানা গেছে। আজ (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকায় আসবেন তিনি। বিশ্রাম নেবেন রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে। সন্ধ্যা ৭টায় মঞ্চে উঠবেন।

জানা গেছে, উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক এক তথ্যচিত্রের দৃশ্যধারণে অংশ নেবেন নোরা। শুটিংয়ের অংশ হিসেবে সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় তিনি মঞ্চে উঠবেন। পাশাপাশি একটি অনুষ্ঠানে নোরা ঢাকার ভক্তদের নাচে-গানে মুগ্ধ করবেন।

উল্লেখ্য, নোরা হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়তেও বেশ জানপ্রিয়। পাশাপশি তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি রয়েছে। নোরা কেবল বড় পর্দায়ই নয়, ছোটপর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয়।

‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স প্রশংসিত হয়েছে। নোরা এবার কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন বলে জানা গেছে।

আইএ/ ১৮ নভেম্বর ২০২২

Back to top button