ঢালিউড

আওয়ামী লীগের হয়ে এমপি নির্বাচন করবেন নায়িকা মাহি

ঢাকা, ১৬ নভেম্বর – ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সিনেমায় অভিনয় করলেও পাশাপাশি স্বামী-সংসার ও ব্যবসায় সময় দিয়ে থাকেন তিনি। বিয়ের পরে চলতি বছরের শুরুতে মা হতে যাওয়ার খবর জানান। আর বর্তমানে অন্তঃসত্ত্বা এই অভিনেত্রী।

মাহিয়া মাহি সিনেমার তারকা হলেও পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় হচ্ছেন। তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাহি।

এবার জানা গেল, সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে অংশ নিতে চান তিনি। কিনেছেন মনোনয়নও। গতকাল ধানমন্ডিতে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে নমিনেশন ফরম কিনেছেন বলে খবর রটেছে।

তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করলে তার সাড়া মেলেনি।

অভিনেত্রীর পৈতৃক নিবাস চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায়। তার জন্ম পার্শ্ববর্তী তানোর উপজেলার মুণ্ডুমালায় নানাবাড়িতে, যেটি রাজশাহীতে অবস্থিত। মাঝে মাঝেই তিনি সেখানে যান। আয়োজন করেন বিভিন্ন ক্রীড়া অনুষ্ঠান।

মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি এ সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। রাজনীতিক স্বামীর মতো মাহিও এখন মাঠে ময়দানে সরব, চান মানুষের উপকারের সুযোগ।

আইএ/ ১৬ নভেম্বর ২০২২

Back to top button