গাজীপুর

কারাবন্দি স্ত্রীকে দেখতে এসে হেরোইনসহ ধরা স্বামী

গাজীপুর, ১৬ নভেম্বর – গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে পাঁচ পুড়িয়া হেরোইনসহ এক দর্শনার্থীকে আটক করেছে পুলিশ। তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের বন্দী স্ত্রীর সাথে দেখা করতে গিয়েছিলেন।

মঙ্গলবার বিকেল ৩টার সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের আরপি চেকপোস্টে তল্লাশি করার সময় হেরোইনসহ আমিনুর খন্দকারকে আটক করে কারারক্ষীরা। আটক আমিনুর মাদারীপুর সদরের তালতলা গ্রামের লাল মিয়া খন্দকারের ছেলে।

মহিলা কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন জানান, মঙ্গলবার বিকেল ৩টার সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের আরপি চেকপোস্টে দিয়ে যাচ্ছিলেন আমিনুল। এ সময় সেখানে দায়িত্বে থাকা কারারক্ষী মো. সোহানুর রহমান ও কারারক্ষী সেলিম হোসেন তার দেহ তল্লাশি করেন। তখন ওই দর্শনার্থী পকেট থেকে ৫ পুড়িয়া হেরোইন এবং ২ হাজার ৭০০টাকা জব্দ করেন।

জেল সুপার জানান, প্রায় ৭০গ্রাম হেরোইনের ৫টি পুড়িয়া টাকা দিয়ে মোড়ানো অবস্থায় ছিল। তিনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের বন্দী স্ত্রী শম্পা পারভীনের সাথে দেখা কারা জন্য এসেছিলেন। পরে বিকেলে ৫টার দিকে তাদের কোনাবাড়ি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় আমিনুল হেরোইন বহন ও সেবন করার কথা স্বীকার করেন।

গাজীপুর মেট্টোপলিটন কোনাবাড়ি থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, কারারক্ষীর মাধ্যমে খবর পেয়ে ওই দর্শনার্থীকে থানা হেফাজতে নেয়া হয়েছে। শম্পা পারভীনের গ্রামের বাড়ি যশোর কোতোয়ালী থানার চুরামন কাঠি এলাকার বাসিন্দা। মোহাম্মদপুর থানায় মাদক মামলায় গ্রেপ্তার হয়ে তিনি ঢাকা থেকে কাশিমপুর মহিলা কারাগারে স্থানান্তরিত হন। উদ্ধার হওয়া হিরোইন ওজন কাগজসহ ৭০গ্রাম। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১৬ নভেম্বর ২০২২

Back to top button