বলিউড

মা হওয়ার পর প্রথম ছবি পোস্ট করলেন আলিয়া

মুম্বাই, ১৬ নভেম্বর – সদ্য মা হয়েছেন বলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। সদ্যজাত কন্যা সন্তানকে নিয়ে বাড়ি আছেন। বর্তমানে সন্তানকেই সমস্ত সময়টা দিচ্ছেন তিনি। মা হওয়ার পর সামাজিক মাধ্যমে প্রথম পোস্ট করলেন আলিয়া। এতে মাতৃত্ব উপভোগ করছেন এমন আভাস দিয়েছেন এই অভিনেত্রী

সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া। ছবিতে তার মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না। তার হাতে একটি কফি মগ রয়েছে। সেটিতে লেখা রয়েছে ‘মা’। পোস্টের ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘এটাই আমি’।

এদিকে অভিনেত্রীর ওই পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা। বেশিরভাগ অনুরাগীই তাকে তার সদ্যজাত সন্তানের ছবি পোস্ট করার অনুরোধ করেছেন।

প্রসঙ্গত, চলতি বছরটা একটু বেশিই স্পেশাল রণবীর কাপুর ও আলিয়া ভাটের কাছে। কেরিয়ারের দিক থেকে এবং একই সঙ্গে ব্যক্তিগত দিক থেকেও। কেরিয়ারের দিক থেকে চলতি বছরটা আলিয়ার জন্য যথেষ্ট ভালো। এই বছর মুক্তি পাওয়া তার সমস্ত ছবিই সাফল্য পেয়েছে। রণবীর কাপুরও দীর্ঘ বিরতি কাটিয়ে চলতি বছর পর্দায় ফিরেছেন। তার অভিনীত ‘শামশেরা’ বক্স অফিসে সাফল্য না পেলেও ‘ব্রহ্মাস্ত্র’ সব রেকর্ড ভেঙে বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। অন্যদিকে, ব্যক্তিগত জীবনেও তাদের এই বছরটা একটু বেশিই স্পেশাল। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর তারা চলতি বছর এপ্রিলে বিয়ে সেরেছেন। আর চলতি বছরই এসেছে তাদের সন্তান। গত ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া।

আইএ/ ১৬ নভেম্বর ২০২২

Back to top button