জাতীয়

পুলিশের বেস্ট অফিসাররা ডিএমপিতে কাজ করেন

ঢাকা, ১৫ নভেম্বর – ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, বাংলাদেশ পুলিশের বেস্ট পুলিশ অফিসাররা ডিএমপিতে কাজ করে থাকে। সামনে দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।

ডিএমপি হেডকোয়াটার্সে কর্মরত যুগ্ম-পুলিশ কমিশনার টুটুল চক্রবর্তীকে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। মঙ্গলবার দুপুরে ডিএমপি হেডকোয়াটার্সে টুটুল চক্রবর্তীকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। সম্প্রতি টুটুল চক্রবর্তীকে ঢাকা রেঞ্জে পদায়ন করা হয়েছে।

অনুষ্ঠানে ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতার বিষয়ে স্মৃতিচারণ করেন। অনুষ্ঠানে বিদায়ী যুগ্ম-পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন ডিএমপি কমিশনার।

পদায়নকৃত কর্মকর্তার উত্তরোত্তর সাফল্য কামনা করে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, টিম ডিএমপিতে কাজ করা সত্যিই আনন্দের। যেহেতু বিদায়ী অতিথি দীর্ঘদিন ডিএমপিতে কাজ করেছেন সেহেতু সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে সফলতার সাথে দায়িত্ব পালন করতে পারবেন।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশের বেস্ট পুলিশ অফিসাররা ডিএমপিতে কাজ করে থাকে। সামনে দিনগুলোতে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। পদায়নকৃত কর্মস্থলে নিজের দক্ষতা দিয়ে বিদায়ী অতিথি সেই ক্রাইসিস মোকাবেলা করতে পারবেন বলে আমি আশা করি। পরিশেষে বিদায়ী অতিথি ও তার পরিবারের জন্য শুভ কামনা ও আশীর্বাদ জানান ডিএমপি কমিশনার।

এসময় ডিএমপিতে সদ্য পদায়নকৃত যুগ্ম-পুলিশ কমিশনার হামিদা পারভীন ও যুগ্ম-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারকে ফুলেল শুভেচ্ছা জানান ডিএমপি কমিশনার।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ, যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১৫ নভেম্বর ২০২২

Back to top button